1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সড়কে শৃংঙ্খলা ফেরাতে অভিযান, অর্ধলাখ জরিমানা, অনুমোদনহীন ২৫টি যান আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১৭ অপরাহ্ন

জগন্নাথপুরে সড়কে শৃংঙ্খলা ফেরাতে অভিযান, অর্ধলাখ জরিমানা, অনুমোদনহীন ২৫টি যান আটক

  • Update Time : বুধবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২০
  • ৬৪৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে সড়কে শৃংঙ্খলা ফেরাতে ভ্রাম্যমান আদালতের অভিযানে অর্ধলাখ জরিমানা আদায় করেছে। এছাড়া ২৫টি অনুমোদনহীন যানবাহন আটক করা হয়েছে।

আজ বুধবার দুপুরে জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইয়াসির আরাফাতের নেতৃত্বে ভ্রাম্যমান আদালতের একটি দল অভিযান পরিচালনা করে পৌরশহরের জগন্নাথাপুর-রানীগঞ্জ সড়কের হেলিপ্যান্ড এলাকায় সড়কের জায়গা দখল করে যানবাহন মেরামত করায় ৫টি ওয়ার্কশফকে ৫ হাজার টাকা করে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জগন্নাথপুর-সিলেট সড়কের হাসপাতাল পয়েন্ট এলাকায় সড়কের ওপর যান রেখে প্রতিবন্ধবতায় সৃষ্টি করায় ১৯ চালককে ১৯ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানকালে অবৈধ ব্যাটারি চালিত ইজিবাইক (টমটমম) ২৫টি আটক করা হয়েছে। জগন্নাথপুরের ট্রাফিক ইনচার্জ নসু মিয়াসহ জগন্নাথপুর থানার একদল পুলিশ অভিযানে অংশ নেন।
ভ্রাম্যমান আদালতের বিচারক জগনন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (এসিল্যান্ড) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইয়াসির আরাফাত জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সড়ক পরিবহন আইন, ২০১৮ এর বিভিন্ন ধারায় অভিযান পরিচালনা করা হয়েছে। এবং চালকদের ড্রাইভিং লাইসেন্স, ফিটনেস সার্টিফিকেট, রুট পারমিটসহ পরিবহন আইন বিষয়ে সচেতনা করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com