1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ০৬:০৮ পূর্বাহ্ন
Title :
জগন্নাথপুরে মসজিদগুলোতে সুনসান ধান কাটার শ্রমিক আসতে পথে কোন বাধা দেওয়া হবে না- পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জগন্নাথপুরে গার্মেন্টস কর্মী স্বামী স্ত্রী কে হোম কোয়ারেন্টিনে পাঠাল পুলিশ বিশ্বনাথে কিডনি রোগে শিশুর মৃত্যু, কোয়ারেন্টিনে ৬ পরিবার কৃষি শ্রমিক সংকটে দুশ্চিন্তায় জগন্নাথপুরের কৃষক জগন্নাথপুরে গার্মেন্টসকর্মী স্বামী স্ত্রী কে হোমকোয়ারেন্টিনে পাঠাল পুলিশ বিশ্বনাথে লজিং বাড়ী খুন হলেন জগন্নাথপুরের হাফিজ নুরুল আমীন করোনায় দেশে আরো ১ জনের মৃত্যু, আক্রান্ত ১১২ করোনাকালে স্বাস্থ্যসেবা দিতে অ্যাম্বুলেন্স দিলেন আ. লীগ নেতা ব্যারিস্টার ইমন জগন্নাথপুরে জীবানুমুক্ত এলাকায় গড়ে তুলতে ব্লিচিং পাউডার দিচ্ছে জনস্বাস্থ্য অধিদপ্তর

করোনা: সৌদি আরবে কারফিউ জারি করলেন বাদশা

  • Update Time : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ১২৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
প্রাণঘাতী করোনাভাইরাসের বিস্তার রোধ করতে সৌদি আরবজুড়ে কারফিউ জারির নির্দেশ দিয়েছেন বাদশাহ সালমান বিন আবদুল আজিজ। যা সোমবার সন্ধ্যা থেকে কার্যকর করা হবে।

আরব নিউজ ও সৌদি গেজেটের খবরে এমন তথ্য জানা গেছে। দেশটির রাজকীয় আদালতের একটি বিবৃতি সৌদি সংবাদ সংস্থায় প্রকাশিত হয়েছে। তাতে বলা হয়, সন্ধ্যা সাতটা থেকে ভোর ছয়টা পর্যন্ত এই কারফিউ কার্যকর হবে।

হিজরি বর্ষপঞ্জির ১৪৪১ সালের ২৮ রজব থেকে আগামী ২১ দিন এই কারফিউ কার্যকর থাকবে। অর্থাৎ গ্রিগরি ক্যালেন্ডার অনুসারে ২৩ মার্চ থেকে যা কার্যকর থাকবে।

রোববার সৌদিতে নতুন করে ১১৯ করোনাভাইরাস রোগী শনাক্ত হয়েছেন। এ নিয়ে উপসাগরীয় দেশটিতে সর্বমোট ৫১১ জনের শরীরে প্রাণঘাতী এই ভাইরাস ধরা পড়ে।

নিজেদের নিরাপত্তার জন্যই কারফিউ চলাকালে নাগরিক ও বাসিন্দাদের ঘরে অবস্থান করতে নির্দেশ দেয়া হয়েছে।

কারফিউর নির্দেশ বাস্তবায়ন করতে স্বরাষ্ট্র মন্ত্রণালয় প্রয়োজনীয় পদক্ষেপ নেবে বলেও বিবৃতিতে জানানো হয়। এতে সব সামরিক ও বেসামরিক কর্তৃপক্ষকে সহায়তা করতেও বলা হয়েছে।

তবে কয়েকটি খাতের শ্রমিকরা এই কারফিউর বিধিনিষেধের বাইরে থাকবেন। নিবৃত্তিমূলক সময়েও যেসব সরকারি ও বেসরকারি খাতের কাজ অব্যাহত চালিয়ে যেতে হবে, সেই সব খাতের শ্রমিকরা এই কারফিউর বাইরে থাকবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Theme Customized By BreakingNews