1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঘুরাঘুরির দায়ে যুক্তরাজ্যফেরত প্রবাসি পরিবারের তিনজনকে হোম কোয়ারেন্টাইনে পাঠালেন এসিল্যান্ড - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন

ঘুরাঘুরির দায়ে যুক্তরাজ্যফেরত প্রবাসি পরিবারের তিনজনকে হোম কোয়ারেন্টাইনে পাঠালেন এসিল্যান্ড

  • Update Time : শুক্রবার, ২৭ মার্চ, ২০২০
  • ১৬৬৩ Time View

স্টাফ রিপোর্টার::
অতি সম্প্রতি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছেন
তিন প্রবাসি। তারা প্রকাশ্যে ঘুরাঘুরি করছিলেন। এমন অভিযোগ পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট সুনামগঞ্জের জগন্নাথপুরের এসিল্যান্ড মো: ইয়াসির আরফাত হানা দেন ওই বাড়িতে। তিনজনকেই হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

আজ শুক্রবার বিকেলে জগন্নাথপুর পৌরএলাকার হবিবপুরে এ ঘটনাটি ঘটেছে।

জানা যায়, চলতি মার্চ মাসে যুক্তরাজ্য থেকে পঞ্চাশ উর্ধ্ব ব্যক্তি, তার স্ত্রী ও ২৫ বছর হয়সী এক ছেলে নিয়ে দেশে ফেরেন। প্রবাসফেতর এই প্রবাসি পরিবার হোম কোয়ারেন্টিনের আইন না মেনে বাহিরে ঘুরাঘুরি করছেন এরকম অভিযো স্থানীয়দের। যার প্রেক্ষিতে জগন্নাথপুর উপজেলা প্রশাসনের পক্ষে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার ( ভূমি) ইয়াসির আরাফাতের নেতৃত্ব আইন শৃঙ্খলা বাহিনীর লোকজন ওই প্রবাসফেরত প্রবাসির বাড়িতে অভিযান পরিচালনা করে তাঁদেরকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেন। অভিযানকালে সহকারি পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) মাহমুদুল হাসাল চৌধুরী ও একদল পুলিশ উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিষ্টেট জগন্নাথপুর সহকারি কমিশনার ( ভূমি) মো: ইয়াসির আরাফাত বলেন, স্থানীয়দের অভিযোগ, অতি সম্প্রতি বিদেশফেরত ওই তিন জন প্রকাশ্য বাহিরে চলাফেরা করছিলেন। এরমধ্য একজন অসুস্থও রয়েছেন বলে অভিযোগ ওঠে। এই ধরনের অভিযোগ পেয়ে আমরা ওই বাড়িতে গিয়ে বিদেশফেরত তিন কে হোম কোয়ারেন্টিনে রেখেছি। আইন অমান্য করতে প্রয়োজনীয় আইনানুত ব্যবস্থা গ্রহন করা হবে।

জগন্নাথপুর উপজেলা স্বাস্হ্য এ পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুদন ধর বলেন, অতি সম্প্রতি জগন্নাথপুরে ৫৫০ জন প্রবাসি দেখে ফিরেছ্ন। এরমধ্যে ৩৮২ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছ্।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com