1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সবজি বাজার বন্ধ থাকার আবার বেচাবিক্রি শুরু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে সবজি বাজার বন্ধ থাকার আবার বেচাবিক্রি শুরু

  • Update Time : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৩৭০ Time View

স্টাফ রিপোর্টাস::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরের সদরের জগন্নাথপুর বাজার থেকে সবজি বাজার আজ মঙ্গলবার সকাল থেকে বিকেল তিনটা পর্যন্ত বন্ধ থাকার পর অবশেষে খোলা হয়েছে সবজির দোকানগুলি।

এদিকে সকাল থেকেই দেকানপাট বন্ধ থাকায় বাজারে আসা জনসাধারণ ক্ষোভ আর হতাশা নিয়ে শুন্য হাতে বাড়ী ফিরেছেন।

ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, করোনাভাইরাস প্রতিরোধে সামাজিক দুরুত্ব বজায় রাখতে স্থানীয় উপজেলা প্রশাসন জগন্নাথপুরের নলজুর নদীর তীরঘেষা শহরের প্রধান সবজি বাজার সরিরে পৌর এলাকার ইকড়ছই হারুনুর রশিদ হিরণ মিয়া স্টেডিয়াম মাঠে নতুন সবজি বাজারের স্থান নির্ধারণ করে গত সোমবার থেকে ওই নতুন স্থানে সবজি বাজার নেয়ার জন্য সবজি ব্যবসায়ীদের নির্দেশ দেয়া হয়। কিন্তু ব্যবসায়ীরা পুরোনো বাজার থেকে অন্যস্থানে সবজি বিক্রি করবেন না। এজন্যে তাঁরা সবজি বাজার বন্ধ দেন।

দুপুরে কথা হয় বাজারে আসা ক্রেতা ফজলুর রহমানের সঙ্গে। তিনি এ প্রতিবেদককে জানান, সবজি কিনতে বাজারে এসেছিলাম। দীর্ঘক্ষণ অপেক্ষা করেও সবজির দোকান বন্ধ পেয়ে শুন্য হাতেই বাড়ী ফিরে যাচ্ছি।

সবজি বাজার সমিতির সভাপতি তাজুউল্লাহ বলেন, নতুন জায়গা শহরের অনেক দুরে। এবং অনুপযোগি ছিল। এজন্যে আমরা রাজি হয়নি। যেকারন সকাল থেকে সবজি বাজার বন্ধ করে দেন ব্যবসায়ীরা। তবে বিকেলে অনুমতি পেয়ে আবার পুরোনো স্থানে ব্যবসা শুরু করেছে আমরা।

জগন্নাথপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন জানান, সামাজিক দুরুত্ব বজায় রেখে শর্ত সাপেক্ষে সবজি বাজার খোলা হয়েছে। আমরা তাঁদের শারীরিক দুরত্ব নির্ধারিত করে দেব।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম বলেন, সামাজিক দুরন্ত বজায় রাখার শর্তে ব্যবসায়ীরা রাজি হওয়ায়তে তাঁরা সবজি বাজারে বেচাবিক্রি শুরু করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com