1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ০৭ জুন ২০২০, ১০:৫৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে কেউ কেউ চুরিসারে খুললেন দোকান, পুলিশ এসেই দিল বন্ধ করে, মানবিক সুরে বুঝালেন তাঁদের

  • Update Time : মঙ্গলবার, ৩১ মার্চ, ২০২০
  • ৫০০ Time View

স্টাফ রিপোর্টার::
মরনব্যাপি করোনা ভাইরাস প্রতিরোধে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় স্থানীয় প্রশাসন ২৪ মার্চ থেকে ঔষধ ও নিত্যপন্যের দোকান ছাড়া অন্য সব দোকানপাট অনিদিষ্টকালের জন্য বন্ধ করে দিয়েছে। টানা সাতদিন ধরে ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করেছে।
সময় বাড়ার সঙ্গ সঙ্গে কেউ কেউ চুপিসারে দোকান খুলছেন। কিন্তু পুলিশ প্রশাসনের কঠোর তৎপরতায় বন্ধ করে দেওয়া হচ্ছে ব্যবসা প্রতিষ্ঠান।

আজ মঙ্গলবার দুপুরে পৌরশহরের মোবাইল মার্কেটের কয়েকটি দোকান গোপনীয়তার মাধ্যম খোলা হলে পৌর সদরের জগন্নাথপুর বাজারের বিট অফিসার জগন্নাথপুর থানার উপপরির্দশক ( এসআই) আফসার আহমদের নেতৃত্ব পুলিশ দোকানগুলো বন্ধ করে দিয়ে ব্যবসায়ীদের বলেন, প্রাণঘাতী করোনার সংক্রমন থেকে আপনার সুরক্ষা দিতে আমরা কাজ করছি। জানি কষ্ট হচ্ছে আপনারদের। আর কয়েকদিন কষ্ট করুন নিজের এবং অন্যদের নিরাপদের জন্য। পুলিশ কর্তাকর্তার এমন মানবিক কথা শুনে ব্যবসায় কথা দিলেন পরিস্থিত স্বাভাবিক না হলে তারা দোকান খুলবেন না।

জগন্নাথপুর বাজারের বিট অফিসার জগন্নাথপুর থানার উপপরির্দশক (এসআই) আসার আহমদ জানান, করোনা ভাইরাস সংক্রম এড়াতে সামাজিক দুরত্ব বজায় রাখতে আমরা নিরলসভাবে কাজ করছি। জরুরী প্রয়োজনে ছাড়া বাহিরে বের না হয়ে ঘরে থাকার জন্য সবারকে আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com