1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের সর্বত্রজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা,দিনভর সচেতনতামূলক প্রচারনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন

জগন্নাথপুরের সর্বত্রজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা,দিনভর সচেতনতামূলক প্রচারনা

  • Update Time : শুক্রবার, ৩ এপ্রিল, ২০২০
  • ৬৪৪ Time View

স্টাফ রিপোর্টার::
করোনাভাইরাস সংক্রমন প্রতিরোধে সুনামগঞ্জের জগন্নাথপুরের সবর্ত্রজুড়ে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতা ছিল গতকাল বৃহস্পতিবার। পাশাপাশি সরকারী নির্দেশনা বাস্তবায়নে জনসচেতনামূলক প্রচার প্রচারনাও ছিল দিনভর।

সকাল থেকেই জগন্নাথপুর পৌরশহরে পুলিশ প্রশাসনের টহল জোরদার থাকায় শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে লোকসমাগম কম দেখা গেছে।

সুনামগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরী নেতৃত্বে উপজেলা প্রশাসনের একটি টিম উপজেলার রসুলগঞ্জ বাজার, পাটলি বাজার, কেশবপুর বাজার ও হাসপাতাল পয়েন্টে লিফলেট ও মাস্ক বিতরণ করেন। এবং মাইকে সচেতনতামূলক প্রচারের সময় তিনি বলেন, সামাজিক দুরত্ব বাজাত রাখতে দিনভর জগন্নাথপুরের বিভিন্ন হাটবাজারে জনসচেতনতামূলক প্রচারনার পাশাপাশি স্বাস্হ্যবিধি মেনে চলার আহবান জানান। অকারণে বাহিরে বের না হয়ে ঘরে নিরাপদে থাকার অনুরোধ জানান। সরকারের নির্দেশনা কেউ অমান্য করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এ সময় জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইয়াসির আরাফাত উপস্থিত ছিলেন।

অপর দিকে রানীগঞ্জ ও পৌরসভার বিভিন্ন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: ইয়াসির আরাফাত এর নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এবং জনগণকে নিজ নিজ গৃহে অবস্থান করার বিষয়ে সচেতনতামূলক কার্যক্রম চালানো হয়।

এদিকে সকাল থেকে সরকারি পুলিশ সুপার (জগন্নাথপুর- দক্ষিণ সুনামগঞ্জ সার্কেল) মোঃ মাহমুদুল হাসান চৌধুরীর নেতৃত্বে জগন্নাথপুর পৌরশহর, ভবেরবাজার উপজেলার মিরপুর ইউনিয়নের মিরপুর বাজার,শ্রীরামসী বাজারসহ বিভিন্ন এলাকায় প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনামূলক প্রচারণা চালানো হয়। এসময় তিনি বাহিরে অবস্থানরত লোকজনকে অযথা ঘোরাঘুরি না করে বাড়িতে ফিরে যাওয়ার জন্য এবং প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য অনুরোধ করেন।

এছাড়াও দিনভর পৌরশহরের মুক্তিযোদ্ধা মোড়, পৌর পয়েন্ট, জগন্নাথপুর বাজার এলাকায় পুলিশের ব্যাপক তৎপরতা দেখা গেছে।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম বলেন, করোনার সংক্রমন রোধে সরকারী নির্দেশনা বাস্তবায়নে সেনা বাহিনীর সার্বিক সহযোগিতার পাশাপাশি আইনশৃঙ্খলা বাহিনীর কাজ করছে। অযথা কেউ বাহিরে ঘোরাঘুরি করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com