1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের সৈয়দপুরে করোনায় সুস্থ গৃহকর্তা, আক্রান্ত স্ত্রী-সন্তানসহ ৩ জন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫৪ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরের সৈয়দপুরে করোনায় সুস্থ গৃহকর্তা, আক্রান্ত স্ত্রী-সন্তানসহ ৩ জন

  • Update Time : শুক্রবার, ৫ জুন, ২০২০
  • ৮৭৪ Time View

স্টাফ রিপোর্টার:
করোনাভাইরাসে আক্রান্ত সুনামগঞ্জের জগন্নাথপুরের সৈয়দপুর গ্রামের এক ব্যক্তি (৪৮) সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তিনি গতকাল বৃহস্পতিবার রাতে সিলেট শহীদ সামছুউদ্দিন হাসাপাতাল থেকে ছাড়পত্র থেকে বাড়ি ফিরেন। তবে ওই রাতে তাঁর পরিবারের স্ত্রী- সন্তানসহ ৩ জনের করোনাভাইরাসে শনাক্ত হয়েছেন।
আজ শুক্রবার ( ৫ জুন) তাঁদেরকে হোম আইসোলেশনে রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয়দের সুত্র জানা যায়, গত ২৮ মে করোনাভাইরাসে আক্রান্ত হন সৈয়দপুর গ্রামের এক গৃহকর্তা। ২৯ মে তাকে সিলেট শহীদ সামছুউদ্দিন হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তিনি সাতদিন চিকিৎসা শেষে গতকাল রাতে বাড়িতে সুস্থ হয়ে ফিরেছেন। এদিকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে স্বাস্থ্য কর্মীরা গত ১ জুন ওই গৃহ কর্তার পরিবারর অপর সদস্যদের নমুনা সংগ্রহ করেন। গতকাল বৃহস্পতিবার রাতে রিপোর্ট আসে গৃহ কর্তার স্ত্রী, ১৫ বছরের শিশু ছেলে ও বাড়ীর কাজের মেয়ে করোনা পজেটিভ।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সূদন ধর জানান, সৈয়দপুর গ্রামে করোনা আক্রান্ত ব্যক্তি সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তবে তাকে হোম আইসোলেসনে থাকতে হবে। এদিকে তাঁর পরিবারের অপর আক্রান্তদের হোম আইসোলেশনে রাখা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com