1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে করোনা সংক্রমণ বৃদ্ধি পেলেও কমে গেছে প্রশাসনিক তৎপরতা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে করোনা সংক্রমণ বৃদ্ধি পেলেও কমে গেছে প্রশাসনিক তৎপরতা

  • Update Time : শনিবার, ৬ জুন, ২০২০
  • ৭৮৩ Time View

বিশেষ প্রতিনিধি::
সুনামগঞ্জের প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলায় করোনা সংক্রমণের শুরুতে সামাজিক দুরত্ব নিশ্চিত করণে সচেতনতা সৃষ্টি ও স্বাস্থ্য বিধি মেনে চলতে জনসাধারণ কে সচেতন করতে ব্যপক প্রশাসনিক তৎপরতা দেখা গেলেও বর্তমান পরিস্থিতিতে সংক্রমণ বৃদ্ধিতে প্রশাসনিক তৎপরতা কমে গেছে। ফলে জনসাধারণের মধ্যে সামাজিক দুরত্ব ও স্বাস্থ্য বিধি না মানার প্রবণতা দেখা দিয়েছে।

উপজেলা প্রশাসন ও বিভিন্ন সূত্র থেকে জানা যায়, সাম্প্রতিককালে লকডাউন সীমিত হলে জগন্নাথপুর উপজেলায় নারায়নগঞ্জ, ঢাকা, গাজীপুর সহ বিভিন্ন জেলা থেকে আসা লোকজন উপজেলার বিভিন্ন গ্রামে ও হাট বাজারগুলোতে অবাধে ঘোরাফেরা শুরু করেন।

জগন্নাথপুর উপজেলা নাগরিক ফোরাম যুগ্ম আহ্বায়ক রুমানুল হক বলেন, করোনা সংক্রমণের শুরুতে এপ্রিল মাসে উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পুলিশ প্রশাসনের যৌথ প্রচেষ্টায় সামাজিক সচেতনতা সৃষ্টিতে তৎপরতা ছিল উল্লেখযোগ্য। ঈদের পর থেকে সংক্রমণ বাড়তে থাকলেও প্রশাসনের তৎপরতা নেই বললেই চলে।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, করোনার কঠিন পরিস্থিতির মধ্যেও জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আমরা দিনরাত কাজ করছি তারপরও লোকজন স্বাস্থ্য বিধি না মানার প্রবণতায় জড়িয়ে পড়েছেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুদন ধর বলেন, গতকাল পর্যন্ত ৩৬০ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এবং ৭২১ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। এরমধ্যে ১৭ জন করোনায় আক্রান্ত হন। ৭জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাহফুজুল আলম মাসুম বলেন, সামাজিক দুরত্ব নিশ্চিত করণে এবং স্বাস্থ্যবিধি মেনে চলছে প্রশাসনের পক্ষ আমরা নিয়মিতভাবে কাজ করে যাচ্ছি। কিছুটা শীতিলতা থাকলেও আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com