1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে আক্রান্তের সংখ্যা পৌঁছালো ৯৬১ জনে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

সুনামগঞ্জে আক্রান্তের সংখ্যা পৌঁছালো ৯৬১ জনে

  • Update Time : রবিবার, ২৮ জুন, ২০২০
  • ৪২৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
প্রাণঘাতী করোনাভাইরাসে দেশে আক্রান্তের সংখ্যা পৌঁছালো ৯৫৯ জনে। গত শনিবার নতুন করে ৩৪ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়। ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় ২ জন ও শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) ল্যাবে ৩২ জনের করোনা শনাক্ত হয়। এ পর্যন্ত এই ভাইরাসে মৃত্যু হয়েছে ৫ জনের। আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২২ জন।
জেলা প্রশাসনের তথ্যমতে, শনিবার পর্যন্ত সুনামগঞ্জ জেলায় ৬ হাজার ২০ জনকে হোম কেয়ারেন্টাইনের আওতায় আনা হয়। তাদের মধ্যে ছাড়পত্র দেওয়া হয় ৫ হাজার ৯৭৩ জনকে। বর্তমানে আছেন ৪৭ জন। এ ছাড়া করোনা সন্দেহে এ পর্যন্ত ৯২৭ জনকে আইসোলেশনে রাখা হয়েছে। শনিবার নতুন করে আইসোলেশনে গেছেন ১৭ জন। মোট প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে গেছেন ৩৪ জন। করোনা সন্দেহে এ পর্যন্ত ৮ হাজার ৩০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষা করা হয়েছে ৭ হাজার ৯শত ৬৮ জনের। তাদের মধ্যে সংক্রমণ শনাক্ত হয়েছে ৯২৭ জনের শরীরে।
সুনামগঞ্জ জেলায় প্রথম আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয় গত ১২ এপ্রিল। এরপরই আতঙ্ক সৃষ্টি হয়। করোনা আক্রান্ত শনাক্তে সবার উপরে রয়েছে ছাতক উপজেলা। আক্রান্ত হয়েছেন ২৪৩ জন। এছাড়াও সুনামগঞ্জ সদর উপজেলার ২৩৫ জন, দোয়ারাবাজার উপজেলা থেকে ৮১ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা থেকে ৬৭ জন, শাল্লা উপজেলা থেকে ৩৬ জন, জগন্নাথপুর উপজেলার ৮২ জন, দিরাই উপজেলা থেকে ৩২ জন, ছাতক উপজেলার ১৯ জন, জামালগঞ্জ উপজেলা থেকে ৬৪ জন, বিশ^ম্ভরপুর উপজেলা থেকে ৩৩ জন, তাহিরপুর উপজেলা থেকে ৩৫ জন, ধর্মপাশা উপজেলা থেকে ১৯ জন।
করোনাভাইরাসের সংক্রমণ থেকে সবচেয়ে বেশী ৭৮ জন সুস্থ হয়েছেন ছাতক উপজেলায়। এছাড়াও সুনামগঞ্জ সদর উপজেলার ৫৬ জন, দোয়ারাবাজার উপজেলা থেকে ৩৮ জন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা থেকে ১৬ জন, শাল্লা উপজেলা থেকে ১১ জন, জগন্নাথপুর উপজেলার ৩১ জন, দিরাই উপজেলা থেকে ৯ জন, ছাতক উপজেলার ১৯ জন, জামালগঞ্জ উপজেলা থেকে ২৭ জন, বিশ^ম্ভরপুর উপজেলা থেকে ২২ জন, তাহিরপুর উপজেলা থেকে ১৬ জন, ধর্মপাশা উপজেলা থেকে ১৮ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com