1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দ.সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী-আমরা রিলিফ খেয়ে বাঁচতে চাই না - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ অপরাহ্ন

দ.সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী-আমরা রিলিফ খেয়ে বাঁচতে চাই না

  • Update Time : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৫৩৫ Time View

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি::
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, আমরা রিলিফ খেয়ে বাঁচতে চাই না, নিজে কাজ করে উপার্জন করে বাঁচতে চাই। শুধু করোনা মহামারি, প্রাকৃতিক দুর্যোগ, বন্যার মতো দুর্যোগে নয়, ২৪ ঘন্টা সরকার দেশের মানুষের পাশে আছে। আমরা দেশের মানুষের জন্য ১০ টাকা কেজিতে চাল, জিআর, ভিজিএফ, ভিজিডি দিয়ে দেশের মানুষকে সহযোগিতা করে আসছি।
আজ বৃহস্পতিবার (২ জুলাই) দুপুরে সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার জয়কলস ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০০ পরিবারের মাঝে জিআর এর ১০ কেজি চাল ও ডাল বিতরণকালে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, সারা বিশ্বে এখন করোনা মহামারি চলছে। আমাদের দেশেও এই মহামারি হানা দিয়েছে। আমরা দেশের মানুষের জন্য দিনরাত কাজ করে যাচ্ছি, যাতে করে এই মহামারি থেকে দেশের মানুষকে রক্ষা করতে পারি। অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে এই করোনা মহামারি তেমন ক্ষতি করতে পারেনি। কারণ আমরা আগে থেকেই দেশের মানুষকে সচেতন ও স্বাস্থ্য সুরক্ষাসামগ্রী দিতে পেরেছি। তারপরও কিছু ক্ষতি হয়েছে। এই মহামারি মধ্যে দেশে হঠাৎ করে বন্যা দেখা দিয়েছে। আমার নির্বাচনী এলাকাসহ সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলাই ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। অনেকের ঘরবাড়ি তলিয়ে গেছে।
এ সময় উপস্থিতি ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার শাম্মী, দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মোক্তাদির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, জয়কলস ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মাসুদ মিয়া, দরগাপাশা ইউনয়িন পরিষদের চেয়ারম্যান মো. মনির উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com