1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিলের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাইস চেয়ারম্যান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিলের চেয়ারম্যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাইস চেয়ারম্যান পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

  • Update Time : রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ১১৬১ Time View

স্টাফ রিপোর্টার – গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডেল্টা প্ল্যান ২১০০ বাস্তবায়নের জন্য ডেল্টা গর্ভন্যান্স কাউন্সিল গঠন করা হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে উক্ত কাউন্সিলের চেয়ারম্যান ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কে ভাইস চেয়ারম্যান মনোনীত করা হয়েছে।
শতবছরের মহাপরিকল্পনা ‘বাংলাদেশ ডেল্টা প্ল্যান-২১০০’ বাস্তবায়নে প্রয়োজনীয় পরামর্শ ও দিকনির্দেশনা দেওয়ার জন্য প্রধানমন্ত্রীকে চেয়ারপারসন করে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন করা হয়েছে।১২ সদস্যের এই কাউন্সিল গঠনে ১ জুলাই গেজেট প্রকাশ করেছে মন্ত্রিপরিষদ বিভাগ। এতে সদস্য করা হয়েছে কৃষি, অর্থ, খাদ্য, পরিবেশ ও জলবায়ু ভূমি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রীদের ।মন্ত্রী /প্রতিমন্ত্রী মৎস্য ও প্রাণী সম্পদ,নৌপরিবহন মন্ত্রনালয়,পানি সম্পদ মন্ত্রণালয়,ত্রাণ ও দুর্যোগ বিষয়ক মন্ত্রণালয়,সদস্য সচিব করা হয়েছে পরিকল্পনা মন্ত্রণালয়ের সাধারণ অর্থনীতি বিভাগ সদস্য কে। এদিকে সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কে শতবছরের মহাপরিকল্পনা ‘বাংলাদেশ ডেল্টা প্ল্যান-২১০০’ বাস্তবায়নে প্রয়োজনীয় পরামর্শ ও দিকনির্দেশনা দেওয়ার জন্য ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিলের ভাইস চেয়ারম্যান মনোনীত করায় সুনামগঞ্জে আনন্দের বন্যা বইছে। রাষ্ট্রের গুরুত্বপূর্ণ এ দায়িত্ব পাওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কে অভিনন্দন জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com