1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ওসমানীনগরে ভারতীয় বিড়ির চালানসহ জগন্নাথপুরের এক মেম্বার আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

ওসমানীনগরে ভারতীয় বিড়ির চালানসহ জগন্নাথপুরের এক মেম্বার আটক

  • Update Time : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ১৫৩৭ Time View

ওসমানিনগর প্রতিনিধি::
সিলেটের ওসমানীনগরে ভারতীয় নাসির বিড়ির চালানসহ জগন্নাথপুরের এক ইউপি সদস্যকে পুলিশের হাতে ধরা পড়েছেন। আটক ইউপি সদস্যের নাম আব্দুল সামাদ। তিনি জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি আশারকান্দি ইউনিয়নের কাঠালখাইড় গ্রামের মৃত আব্দুল মুতলিবের ছেলে।

স্থানীয়রা জানান, শনিবার (১১ জুলাই) বেলা ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে ওসমানিনগর উপজেলার গোয়ালাবাজার ইউনিয়নের করনসী রোডস্থ রাজা প্যালেসের সজ্জাদ মিয়ার ভাড়া বাসায় অভিযান চালায় ওসমানিনগর পুলিশ। এ সময় বিপুল পরিমাণ ভারতীয় বিড়িসহ ওই ইউপি সদস্যকে আটক করা হয়।
জানা গেছে, সজ্জাদ মিয়া ও তার মামা মোস্তাকিন আহমদ দীর্ঘদিন ধরে ভারতীয় বিড়ি ও মাদক ব্যবসা চালিয়ে আসছেন। আব্দুল সামাদের আর্থিক সহযোগিতায় সজ্জাদ মিয়ার ভাড়া করা বাসা থেকেই এই ব্যবসা পরিচালিত হতো। সম্প্রতি উক্ত ব্যবসাকে কেন্দ্র করে মোস্তাকিন ও সজ্জাদের মধ্যে মনোমালিন্যের সৃষ্টি হলে ভাই (মোস্তাকিন) ও ভাগ্নের (সজ্জাদ)র বিবাদ নিরসনে উদ্যোগী হন ইউপি সদস্য আব্দুল সামাদ।

শনিবার পুলিশি অভিযান চলাকালে ওই বাসায় সমঝোতা বৈঠক চলছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে মোস্তাকিন আহমদ ও সজ্জাদ মিয়া পালিয়ে গেলেও ধরা পড়েন তিনি।

এদিকে বেলা ২টার দিকে এ ঘটনা ঘটলেও সন্ধ্যা পর্যন্ত এ ব্যাপারে সাংবাদিকদের তথ্য প্রদান থেকে বিরত থাকে পুলিশ।

এমনকি অভিযান পরিচালনাকারী এসআই ফখরুল ইসলামও উর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা ছাড়া তথ্য দিতে অস্বীকৃতি জানান। পরবর্তীতে তিনি সাংবাদিকদের ফোনও রিসিভ করেননি।

স্থানীয় সূত্র জানায়, ইউপি সদস্যকে আটকের পর তাকে ছাড়িয়ে নিতে দফায় দফায় আলোচনা চালায় প্রভাবশালী মহল। এমনকি লক্ষাধিক টাকার বিড়ি আটক করা হলেও সন্ধ্যার পর সাংবাদিকদের জানানো হয়েছে বিড়ির সংখ্যা সাড়ে চার হাজার পিসের মতো হবে।

অন্যদিকে স্থানীয়দের মতে, ঘটনাস্থল থেকে পুলিশ একটি প্রাইভেটকার জব্দ করেছে। তবে সে বিষয়ে সাংবাদিকদের কোনো তথ্য দেয়নি পুলিশ।

সন্ধ্যার পর ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ মোবারক জানান, বিড়িসহ একজনকে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তি নিজেকে ইউপি সদস্য বলে পরিচয় দিয়েছেন। আমরা এর সত্যতা যাচাই করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com