1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন কর্মসুচী পালিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২২ অপরাহ্ন

জগন্নাথপুরে মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকীতে বিভিন্ন কর্মসুচী পালিত

  • Update Time : মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৫৯৯ Time View

স্টাফ রিপোর্টার:
জগন্নাথপুরের সামাজিক সংগঠন মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে রোববার দুপুরে পৌরশহরের হাবিবপুর এলাকায় জগন্নাথপুর আদর্শ মহিলা কলেজ প্রাঙ্গণে সংগঠনের প্রতিষ্ঠাতা আহবায়ক আবুল ফজলের সভাপতিত্বে এবং প্রতিষ্ঠাতা সদস্য সৈয়দ জিতু মিয়া ও সাধারণ সদস্য শিমুল আহমেদের পরিচালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতেই পবিত্র আল কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সাধারণ সদস্য শাহজাহান সিদ্দিকি৷ সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী আব্দুর রব, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র শফিকুল হক শফিক, জগন্নাথপুর মহিলা আদর্শ কলেজের অধ্যক্ষ আবু খালেদ, উপজেলা জাপার সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম লাল, দৈনিক শ্যামল সিলেটের উপজেলা প্রতিনিধি গোলাম সারোয়ার। পরে কেক কেটে প্রতিষ্ঠাতাবার্ষিকী উদযাপন করা হয়। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী সামসুল ইসলাম রানা, প্রভাষক আব্দুল মুকিত, প্রভাষক মিঠুন দেব, মুক্ত সমাজ কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য মোশারফ আলী, রাসেল খান রাজু, জহিরুল ইসলাম বুলবুল, মালেক আহমেদ,ঈসমাইল আলী মিজু, ঝুমা চন্দ তৈশী, মুক্তা দেবনাথ, ফয়সল আহমেদ, সাজু আহমেদ, শাহ সুবেল মিয়া, রবিউল ইসলাম তানহার, হৃদয় তালুকদার, রাজ্জাক আহমেদ জিলাদ,আলামীন আহমেদ।

এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনের পক্ষে জগন্নাথপুর রানীগঞ্জ সড়কের মোড় থেকে ঘোষগাঁও সেতুর মুখ পর্যন্ত সড়কের দুইপাশে বিভিন্ন প্রজাতির শতাধিক চারা রোপণ করা হয়। এবং শতাধিক পথশিশুদের মধ্যে খাবার বিতরণ করা হয়েছে। এছাড়াও পথচারিদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com