1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
৮৪ নং বড়ফেছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

৮৪ নং বড়ফেছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সরকারি বরাদ্দ আত্মসাতের অভিযোগ

  • Update Time : মঙ্গলবার, ৪ আগস্ট, ২০২০
  • ১১৫৫ Time View

স্টাফ রিপোর্টার –
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ৮৪ নং বড়ফেছি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বরাদ্দকৃত সরকারি চাল আত্মসাতের অভিযোগ করেছেন বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি কাহের মিয়া। বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি কাহের মিয়া সম্প্রতি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বড় ফেছি গ্রামের তকি উদ্দিন সহ সভাপতি ওয়ারিশ মিয়া একই গ্রামের আব্দুল হক ও খায়রুল ইসলাম মিলে বিদ্যালয়ের জন্য বরাদ্দকৃত সাড়ে আট মেট্রিক্স টন চালের অর্থ নাম মাত্র কাজ করে আত্মসাৎ করেন। অভিযোগে উল্লেখ করা হয় বিদ্যালয়ের জন্য বরাদ্দকৃত সাড়ে আট মেট্রিক্স টন চালের মধ্যে মাত্র ৩০/৩৫ হাজার টাকার কাজ করে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বড় ফেছি গ্রামের তকি উদ্দিন সহ সভাপতি ওয়ারিশ মিয়া একই গ্রামের আব্দুল হক ও খায়রুল ইসলাম। একাধিকবার তাদের কে এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলেও কোন সদুত্তর পাওয়া যায়নি।
বড়ফেছি গ্রামের ইলিয়াস আলী জানান,স্হানীয় ইউনিয়ন পরিষদের সদস্য সহ আমরা এ বিষয়ে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সহ অভিযুক্তদের কাছে জানতে চাইলে তারা এ বিষয়ে সঠিক কোন উত্তর না দেওয়ায় বিদ্যালয়ের অভিভাবক কমিটির সভাপতি কাহের মিয়া অভিযোগ দাখিল করেছেন। এবং তদন্ত ক্রমে তাদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করতে বলেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com