1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
বড় মানুষ হতে হলে বিসিএস হতে হবে তা-ও নয়, মানুষ হিসেবে বড় হতে হবে-ড. মোহাম্মদ সাদিক অন্ধের মতো প্রকল্প বাস্তবায়ন নয়: পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামী কারাগারে জগন্নাথপুর পৌরসভার উপনির্বাচন ১০ অক্টোবর জগন্নাথপুর্ তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেফতার টিকিটের দাবিতে সৌদি প্রবাসীদের বিক্ষোভ বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় ‘বাস্তবসম্মত রোডম্যাপ’ তৈরির আহ্বান প্রধানমন্ত্রীর জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি যুবক গ্রেফতার জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রী নিহত জগন্নাথপুর থানা পুলিশের অভিযানে চেক ডিজঅনার মামলার দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার

সাচায়ানী নন্দীর গাঁও ব্রিটিশ বাংলা এসোসিয়েশনের উদ্যোগে ঈদ পূর্ণমিলনী সভায় কমিটি গঠন

  • Update Time : শুক্রবার, ১৪ আগস্ট, ২০২০
  • ২৯৫ Time View

যুক্তরাজ্য প্রতিনিধি::

জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের যুক্তরাজ্যস্থ

সাচায়ানী নন্দীর গাঁও ব্রিটিশ বাংলা এসোসিয়েশনের উদ্যোগে বার্মিংহামের স্থানীয় রেস্টুরেন্টে  মঙ্গলবার ঈদ পুর্ণমিলনী সভা অনুষ্ঠিত হয়েছে। এতে  সভাপতিত্ব করেন মোহাম্মদ গৌউছ উদ্দিন FCot,।

মোহাম্মদ আব্দুল কবির এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব সুফি মোহাম্মদ রাজা মিয়া প্রতিষ্ঠাতা সভাপতি হযরত আবোবক্কর (রাঃ) সুন্নি দাকিল মাদ্রাসা , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ ফোলজার আহমদ সাবেক লড মেয়র ।
শুরুতে কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ ফজর আলী সাদ্দেক।
এই মহামারি করোনাভাইরাসে দীর্ঘ লকডাউনের পর,ইংল্যান্ডের বিভিন্ন শহরে বসবাসরত সকলের উপস্থিতিতে এক মিলন মেলায় পরিণত হয় যেন ছোট্ট সাচায়ানী নন্দীরগাঁও।

সাচায়ানী নন্দীরগাঁও ব্রিটিশ বাংলা এসোসিয়েশনের সকলের আলোচনার মাধ্যমে ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন হয় ।

উক্ত কমিটির নির্বাচিতরা হলেন::
সভাপতি শাহ্ মোং আব্দ সহিদ, সাধারণ সম্পাদক মোং আব্দুল কবির , সহ সাধারণ সম্পাদক মোং রুমেন আহমদ, কোষাধক্ষ্য আফসার আহমদ লাহিন সাংগঠনিক সম্পাদক মোং রিপন মিয়া,
সহ সাংগঠনিক সম্পাদক বাচ্ছু মিয়া,ক্রিড়া সম্পাদক মোং সুরুক মিয়া।
সদস্য-
মোহাম্মদ আব্দুল করিম( সাবেক মেম্বার), শাহ্ মোং ছালা উদ্দিন টিপু, শাহ্ মোং আলী হোসাইন , শাহ্ মোং সেলিম উদ্দিন প্রতিষ্ঠাতা সভাপতি আলসেলিম ফাউন্ডেশন, মোহাম্মদ আলীমান হাসান , মোহাম্মদ সাজিদুর রহমান , আব্দুল ওয়াহিদ সেবুল প্রমুখ।

সংগঠনের সম্মানিত ট্রাস্টি হলেন – যথাক্রমে সর্ব জনাব মোহাম্মদ গৌউছ উদ্দিন FCot,, আলহাজ্ব সুফি মোহাম্মদ রাজা মিয়া, মোহাম্মদ ফোলজার আহমদ, মোহাম্মদ আব্দুল নুর, মোহাম্মদ ফজর আলী (সাদ্দেক) মোহাম্মদ সিরাজ মিয়া, মোহাম্মদ জালাল উদ্দিন,মোহাম্মদ কমরু মিয়া, মোহাম্মদ বাবুল মিয়া, শাহ্ মোং আনোয়ার হোসেন , ডাক্তার মোহাম্মদ রুপ আলী,মোং মানিক মিয়া ও মোং মাসুক মিয়া প্রমুখ।

উপস্থিত সবার আলোচনার ভিত্তিতে কমিটির মেয়াদ তিন বছর করা হয় এবং তিন হাজার পাউন্ড ফানরাইজিং করা হয়। মেম্বারশিপ ওপেন রাখা হয় যে কেউ চাইলে সংগঠনের সাথে ফরম পুরনের মাধ্যমে সম্পৃক্ত হতে পারবেন। অনুষ্ঠানের শেষে ডিনার ও চা-চক্রে মাধ্যমে একে অন্যের সাথে কুশল বিনিময় করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সভায় বক্তারা বলেন, আর্ত আর্তমানবতার লক্ষ্যে  সাচায়ানী নন্দীরগাঁও ব্রিটিশ বাংলা এসোসিয়েশন গঠিত হয়েছে। যুব সমাজ কে উদ্ধুদ্ধ করে  মানবতার সেবায় কাজ করে নিয়োজিত করতে পারলে সামাজিক অপরাধসমূহ কমে যাবে। সুন্দর সমাজ নির্মাণে সবার কে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য বক্তারা আহবান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

google.com, pub-1669374237730295, DIRECT, f08c47fec0942fa0
এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com