1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে খেলতে গিয়ে মুখে লোহার রড ডুকে শিশু গুরুত্বর আহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরে খেলতে গিয়ে মুখে লোহার রড ডুকে শিশু গুরুত্বর আহত

  • Update Time : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১৫১৯ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরের পল্লীতে খেলাধুলা করতে গিয়ে   পাকা ভবনের একটি লোহার রডের আঘাতে এক শিশু আহত হয়েছে। শিশুর মুখে একটি লোহার রড ডুকে গিয়ে আটকে পড়ে। এতে সে আহত হয়।

আহত শিশুর নাম মোফাজ্জল হোসেন (৯)।  সে উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের গর্ন্ধবপুর গ্রামের জুয়েল আহমদের ছেলে।

স্থানীযরা জানান, আজ শুক্রবার বিকেলে শিশু মোফাজ্জল তার বাড়ীর পাশে এক প্রবাসীর পাকাবাড়ীর সামনে খেলাধুলা করছিল অন্য শিশুদের সঙ্গে। হঠাৎ করে  অসাবধনতাবসত বাড়ীর একটি লিন্ডারের রড শিশুর মুখের একপাশ দিয়ে ডুকে অপরপাশ দিয়ে বাহির হয়ে রডটি মুখেই আটকে যায়।স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানি হাসপাতাল প্রেরণ করেছেন।

শিশুরটির বাবার রাত ১১টায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ঘটনার সময় আমি বাড়ীতে ছিলাম না। শুনেছি একটি লিন্ডারের লোহার রড আমার শিশুর মুখে ডুকেছে। বর্তমানে সিলেটে তার অপারেশন চলছে। তিনি তার ছেলের সুস্থতার জন্য সবার নিকট দোয়া হয়েছেন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com