1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রবাসীর অর্থায়নে প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা প্রদান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

জগন্নাথপুরে প্রবাসীর অর্থায়নে প্রতিবন্ধীদের আর্থিক সহায়তা প্রদান

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৫৭৭ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের প্রতিবন্ধীদের মধ্যে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।
এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে বালিকান্দি মোকামপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে সামাজিক সংগঠন ফ্রেন্ডস ফর ইভার আয়োজনে এবং মজিদপুর গ্রামের বাসিন্দা ইতালি আওয়ামী লীগ পালোমার শাখার সাংগঠনিক সম্পাদক মজনু আলীর অর্থায়নে এক সভা অনুষ্ঠিত হয়।
জগন্নাথপুর প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক
সাংবাদিক অমিত দেবের সভাপতিত্বে ও ফ্রেন্ডস ফর ইভার সদস্য মারজান আহমদ রাজ এর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লেখক-রাজনীতিবিদ মুক্তাদীর আহমদ মুক্তা । বিশেষ অতিথির বক্তব্য দেন জগন্নাথপুর উপজেলা সমাজসেবা কর্মকর্তা বিলাল আহমদ, তরুন আইনজীবি সাংবাদিক এ আর জুয়েল, বাংলাদেশ পল্লী ফোরাম’র চেয়ারম্যান চৌধুরী আলী আনহার শাহান। সভায় স্বাগত বক্তব্য দেন সাংবাদিক কামরুল ইসলাম মাহী। অন্যদের মধ্যে বক্তব্য দেন শিক্ষক সজীব, সমাজকর্মী ছামির উদ্দিন, কুহিনুর রহমান, ফ্রেন্ডস ফর ইভার কামরুল ইসলাম, জাহেদ আহমদ, ইকবাল হোসেন, রুমেন আহমদ, রাম পাল, কামাল আহমদ, রায়হান মিয়া প্রমুখ। সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদীর আহমদ মুক্তা বলেন, তরুণরা হচ্ছে সমাজ বদলের হাতিয়ার। তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়ে আমাদের সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীকে এগিয়ে নিতে হবে। তিনি বলেন, অগ্রসর জগন্নাথপুর গঠনে তারুণ্যের শক্তি প্রয়োজন। তাই তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় ইতিবাচক দৃষ্টিভঙ্গি নিয়ে কাজ করে যেতে হবে।
পরে এলাকার ১০ জন প্রতিবন্ধীদের মধ্যে নগদ দুই হাজার টাকা করে ২০ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করা হয়। এবং সংগঠনের পক্ষ থেকে অতিথিদের সন্মাননা স্মারক প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com