1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

তিনে তিন কাউন্সিলর প্রার্থীর লড়াই

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ২৮৫ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুর পৌরসভার নির্বাচনের তিন নম্বর ওয়ার্ডে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

প্রার্থীরা হলেন, বর্তমান কাউন্সিলর তাজিবুর রহমান (পাঞ্জাবি), আলাল হোসেন (উট পাখি) ও লিটন মিয়া (পানির বোতল)।

ভোটারদের সঙ্গে আলাপ করে জানা যায়, নির্বাচনের দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে প্রতিযোগিতামূলক প্রচারনা চলছে। প্রার্থী সমর্থকরা ভোটারদের খোঁজে খোঁজে সকাল থেকে মধ্যরাত পর্যন্ত প্রচারনা চালিয়ে ভোট আদায়ে প্রাণপণ চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন। উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট প্রার্থনা চলছে। এরইমধ্যে নির্বাচনী পোষ্টারে সয়লাব হয়ে গেছে বাসা-বাড়ি, রাস্তা-ঘাট-হাটবাজারসহ নির্বাচনী এলাকা। অধিকাংশ ভোটার জানিছেন, গত দুইবারের নির্বাচিত কাউন্সিলর তাজিবুর রহমান ভোটের মাঠে সুবিধাজনক অবস্থানে রয়েছেন। তবে তাঁর সঙ্গে ভোটেযুদ্ধে অপর দুই প্রার্থী আলাল হোসেন ও

লিটন মিয়া লড়ছেন ভোট আদায়ে। শেষ মূহুর্তে এই তিন প্রার্থীদের মধ্যে লড়াই জমে উঠতে পারে। এরমধ্যে আলাল হোসেন চমক সৃষ্টি করতে পারেন এরকম আভাস পাওয়া যাচ্ছে।

স্থানীয় ভোটার আবু হেনা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, নির্বাচনকে ঘিরে উৎসব মুখর পরিবেশ বিরাজ করছে। সৎ ও যোগ্য প্রার্থীকে আমি ভোট দেব।

কাউন্সিলর প্রার্থী আলাল হোসেন জগন্নাথপুর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের ওয়ার্ডে কাংখিত উন্নয়ন হয়নি। ড্রেনেজ ব্যবস্থা, সড়কবাতি  ও রাস্তা-ঘাটের উন্নয়ন না হওয়াতে নাগরিকরা সমস্যায় ভূগছেন। জনসাধারণের দুর্ভোগ লাঘবে এবং ওয়ার্ডবাসির সার্বিক উন্নয়নে প্রার্থী হয়েছি। জয়ের বিষয়ে তিনি আশাবাদি বলে জানিয়েছেন।

কাউন্সিলর প্রার্থী লিটন মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গত নির্বাচনে আমি প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম।নির্বাচনে সামান্য ভোটে পরাজিত হলেও মাঠ ছাড়িনি। এবার জয়ী হবে ইনশাআল্লাহ।

বর্তমান কাউন্সিলর তাজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকাবাসি আমাকে দুইবার নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দিয়েছেন। এজন্যে আমি কৃতজ্ঞ ওয়ার্ডবাসির নিকট। ওয়ার্ডের ধারাবাহিক উন্নয়নের জন্যে এবারও বিজয়ী হব ইনশাআল্লাহ।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটানিং অফিসার মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, তিন নম্বর ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৩৬০৭। এরমধ্যে পুরুষ ভোটার ১৮৩৪ ও নারী ভোটার ১৭৭৪ জন।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০১৯
Design & Developed By ThemesBazar.Com