1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চার নম্বর ওয়ার্ডে আট প্রার্থীর ভোটযুদ্ধ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

চার নম্বর ওয়ার্ডে আট প্রার্থীর ভোটযুদ্ধ

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী, ২০২১
  • ৭৯০ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার নির্বাচনে চার নম্বর  ওয়ার্ডে কাউন্সিলৃর পদে ভোটযুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন আট  প্রার্থী।

প্রার্থীরা হলেন, বর্তমান কাউন্সিলর দেলোয়ার হোসাইন (পানির বোতল), বাবুল মিয়া বাবুল (ব্রিজ), সুহেল আমীন ( ব্ল্যাক বোর্ড), কবির মিয়া ((গাজর), কামাল হোসেন (পাঞ্জাবি), তাইফুর রহমান নাহিদ, (ডালিম) আব্দুল কাইয়ুম বাবর (টেবিল ল্যাস্প) ও ফজর আলী (উট পাখি) পৌরসভার অন্যসব ওয়ার্ডের চেয়ে এই ওয়ার্ডে প্রার্থী সংখ্যা সর্বোচ্চ।

স্থানীয় ভোটাররা জানান, নির্বাচনকে সামনে রেখে প্রার্থী সমর্থকদের পদচারনায় মুখরিত হয়ে ওঠেছে নির্বাচনী এলাকা।

প্রতিদ্বন্দ্বিতাকারী আট প্রার্থীর মধ্যে তিনজন রয়েছেন হবিবপুর আশিঘর এলাকায় বাসিন্দা। তাঁরা হলেন,  তাইফুর রহমান নাহিদ, আব্দুল কাইয়ুম বাবর ও ফজর আলী। অপরদিকে হবিবপুর মাঝপাড়ায় বর্তমান কাউন্সিলর দেলোয়ার হোসাইন, একইপাড়ার বাবুল মিয়া বাবুল, পশ্চিমপাড়ায় সুহেল আমীন, কবির মিয়া ও  দক্ষিণপাড়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন কামাল হেসেন।

পাড়া মহল্লায় প্রার্থী সংখ্যা বেশি থাকায় ভোটাররা অনেকটা বিপাকে আছেন। তবে একাধিক প্রার্থী মাঠে থাকায় ভোট উৎসব জমজমাট হয়ে উঠেছে বলে অনেকেই জানিয়েছেন। নির্বাচনের শেষ মুহূর্তে দেলোয়ার হোসাইন, কামাল হোসেন ও সুহেল আমিনের মধ্যে ত্রিমুখে লড়াই হতে পারে এমনটাই বলেছেন স্থানীয়রা। তবে এই নির্বাচনে উচ্চ শিক্ষিত তরুণ শিক্ষানুরাগি তাইফুর রহমান নাহিদ চমক দেখা পারেন।

কাউন্সিলর প্রার্থী বর্তমান কাউন্সিলর দেলোয়ার হোসেন বলেন, গত নির্বাচনে ওয়ার্ডবাসী তাদের সুনিশ্চিত ভোটের মাধ্যমে আমাকে নিবার্চিত করেছিলেন। এজন্য আমি কৃতজ্ঞ। ওয়ার্ডের সার্বিক উন্নয়নে আমি প্রাণপণ চেষ্ঠা করেছি। উন্নয়নের অসমাপ্ত কাজ সমাপ্তির লক্ষ্যে প্রার্থী হয়েছি। জয়ের ব্যাপারে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন।

আরেক প্রার্থী কামাল হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমি দীর্ঘদিন ধরে মাঠে কাজ করে আসছি। ইনশাল্লাহ এবার জয়ী হব।

কাউন্সিলর প্রার্থী সুহেল আমিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ওয়ার্ডবাসীর উন্নয়নের জন্য প্রার্থী হয়েছি। এরআগে আমি ৫ বছর কাউন্সিলর পদে নির্বাচিত হয়ে দায়িত্বপালন করেছি। গত নির্বাচনেও প্রতিদ্বন্দ্বিতা করেছি। এবার নিজের জয়ের ব্যাপারে আশাবাদি বলে তিনি জানিয়েছেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রির্টানিং অফিসার মুজিবুর রহমান মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, চার নম্বর ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৪৭১০ জন। পুরুষ ভোটার ২৩৪৯ ও নারী ভোটার ২৩৬১।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com