1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পৌরসভার সদরের সাত নম্বর ওয়ার্ডে নজর সবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

পৌরসভার সদরের সাত নম্বর ওয়ার্ডে নজর সবার

  • Update Time : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৮৮৬ Time View

স্টাফ রিপোর্টার::
রাত পোহালেই জগন্নাথপুর পৌরসভার নির্বাচন। ইতিমধ্যে প্রচার কাজ শেষ হয়ে গেছে। তবে উৎসব ছড়িয়ে পড়েছে চারপাশে। মেয়র প্রার্থীদের পাশাপাশি কাউন্সিলররা লড়ছেন বিভিন্ন ওয়ার্ডে। জগন্নাথপুর পৌরসভার সদরের ৭নং ওয়ার্ডের দিকে নজর যেন সবার। এই ওয়ার্ডে চারজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তাঁরা হলেন, বর্তমান কাউন্সিলর প্রার্থী সুহেল আহমদ (উটপাখি), ছালিক আহমদ (ডালিম), ইলিয়াছ আলী ( পানির বোতল) ও সৈয়দ জিতু মিয়া (পাঞ্জাবি)।
ভোটারদের সঙ্গে কথা বলে জানা যায়, নির্বাচনের শেষ দিকে এসে উৎসবমুখর এখন এলাকা। এরমধ্যে নির্বাচনী প্রচার শেষ হয়ে গেছে। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও মুঠোফোনে ভোট প্রার্থনা চলছে। ৭ নম্বর ওয়ার্ডে এবার বর্তমান কাউন্সিলর সুহেল আহমদের সঙ্গে ভোটের লড়াইয়ে আছেন পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ, পৌর যুবলীগ নেতা সৈয়দ জিতু মিয়া ও আওয়ামী লীগ ঘরনার ইলিয়াছ আলী। সদরের এই গুরুত্বপূর্ণ ওয়ার্ডে কেন হচ্ছেন বিজয়ী এনিয়ে গুনঞ্জনের যেন শেষ নেই। তবে জয়ের বিষয়ে চার প্রার্থীই তাঁদের প্রত্যাশা ব্যক্ত করেছেন।

বর্তমান কাউন্সিলর সুহেল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন,  ওয়ার্ডের ধারাবাহিক উন্নয়ন কাজ এগিয়ে নিতে প্রার্থী হয়েছি।
আমি বিশ্বাস করি, এলাকাবাসি তাদের মূল্যাবান ভোট প্রয়োগের মাধ্যমে আমাকে বিজয়ী করবেন।

কাউন্সিলর প্রার্থী ছালিক আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পৌরসভার সদরের এই ওয়ার্ডটি খুবই গুরুত্বপূর্ণ একটি ওয়ার্ড। আমার বিশ্বাস, ওয়ার্ডবাসি তাদের সুচিন্তিত ভোটের মাধ্যমে আমাকে নিবার্চিত করবেন ইনশাআল্লাহ।

আরেক প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইলিয়াছ আলী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এলাকাবাসির সার্বিক উন্নয়নে কাজ করতে চাই। এজন্য প্রার্থী হয়েছি। নিজের জয়ের এব্যাপারে আশা প্রকাশ করেছেন তিনি।

কাউন্সিলর প্রার্থী সৈয়দ জিতু বলেন, দীর্ঘদিন ধরে আমি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত থেকে কাজ করে আসছি।  সেসুবাদে বিভিন্ন সামাজিক উন্নয়নে আমার প্রচেষ্ঠার কমতি ছিলনা। ইনশাআল্লাহ ভোটাররা আমাকে ভোটের মূল্যায়ন করবেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়ন্টিফোর ডটকমকে বলেন,সাত নম্বর ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৪০৫১ জন। এরমধ্যে পুরুষ ভোটার ২০১৩ এবং নারী ভোটার ২০১৩ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com