1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কোয়ারেন্টিনেই তরুণীর সঙ্গে প্রেম, এরপর ধর্ষণ; এএসআই গ্রেপ্তার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

কোয়ারেন্টিনেই তরুণীর সঙ্গে প্রেম, এরপর ধর্ষণ; এএসআই গ্রেপ্তার

  • Update Time : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৬২১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

খুলনায় ভারতফেরত কোয়ারেন্টিনে থাকা এক তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোখলেছুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার (১৭ মে) খুলনা সদর থানায় ওই তরুণী বাদী হয়ে মামলা দায়ের করেন।

অভিযুক্ত মোখলেছুর রহমান খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) কোর্ট অতিরিক্ত উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত। তিনি খুলনা প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউটের (পিটিআই) কোয়ারেন্টিন সেন্টারে গত ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন।

 

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি কমিশনার (দক্ষিণ) মো. আনোয়ার হোসেন বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন। তিনি জানান, তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলা দায়েরের পর এএসআই মোকলেছুরকে গ্রেপ্তার করা হয়েছে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

তরুণীর মামলার বিবরণে জানা যায়, ওই তরুণী গত ৪ মে ভারত থেকে এসে খুলনা পিটিআই সেন্টারে ১৪ দিনের কোয়ারেন্টিন ছিলেন। এখানে ১ মে থেকে দায়িত্ব পালন করছিলেন এএসআই মোখলেছুর রহমান। কোয়ারেন্টিন চলাকালীন এএসআই মোখলেছুরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে গত ১৪ মে মোখলেছুর তাকে ধর্ষণ করেন। নির্যাতিত তরুণী খুলনা মেডিক্যাল কলেজ (খুমেক) হাসপাতালের ওসিসিতে চিকিৎসাধীন রয়েছেন।কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com