1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মৃত্যু-শনাক্তে আতঙ্ক মিরপুরে, বাড়ি বাড়ি ইউএনও-স্বাস্থ্য কর্মকর্তা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

মৃত্যু-শনাক্তে আতঙ্ক মিরপুরে, বাড়ি বাড়ি ইউএনও-স্বাস্থ্য কর্মকর্তা

  • Update Time : শনিবার, ১২ জুন, ২০২১
  • ১২০১ Time View

বিশেষ প্রতিনিধি::
কোভিড-১৯ করোনাভাইরাসের সংক্রমণ শঙ্কায় সুনামগঞ্জের জগন্নাথপুরের মিরপুর ইউনিয়নবাসী।
আজ শনিবার দুপুর জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পদ্মাসন সিংহ ও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুদন ধরের নেতৃত্বে প্রশাসনিক একটি দল ওই ইউনিয়নের আটঘর গ্রামের ৪ থেকে ৫টি বাড়ি লডকাউন ঘোষণা দেন। এছাড়া আটঘর ও স্থানীয় কেউনবাড়ি বাজারের জনসাধারণকে স্বাস্থ্যবিধি বিধি অপ্রয়োজনে ঘর থেকে বের না হওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়।
জানা যায়, উপজেলার মিরপুর ইউনিয়নের আটঘর গ্রামের তরুণ সমাজকর্মী লিটু খান গত ৪ জুন করোনাভাইরাস আক্রান্ত হয়ে মারা যান। এমৃতে্যুর কয়েকদিন পর গত ১০ জুন একই এলাকার এক পরিবারের তিনজন করোনাভাইরাসে আক্রান্ত হন। আক্রান্তরা হোম আইসোলেশনে আছেন।
এদিকে আজ প্রশাসনের পক্ষ থেকে আটঘর এলাকায় করোনা মারা যাওয়া লিতু খানের বাড়িসহ পাশের আরো ৩ থেকে ৪টি বাড়ি লকডাউনের আওতায় আনা হয়েছে। ওই সব বাড়ির লোকজনকে ১৪দিন হোম কোরেন্টাইনে থাকতে হবে।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মধু সুদন ধর বলেন, করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে আটঘরের ৪ থেকে ৫টি বাড়ি লকডাইন ঘোষনা করা হয়েছে। এছাড়া আমরা আটঘরের বাড়ি বাড়ি ও বাজারের ব্যবসায়িদের দোকানে দোকানে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলাচলের জন্য জনসচেতনামূলক প্রচারনা করেছি। তিনি জানান, জগন্নাথপুরে এখন পর্যন্ত সর্বমোট ২৩৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এরমধ্যে ১ জন মৃত্যুবরণ করেছেন। সুস্থ হয়েছেন ২২৪ জন। ১৩ জন হোম আইসোলেসনে এবং ১জন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহ বলেন, করোনায় মারা যাওয়া ব্যক্তির বাড়ি ও নতুন করে আক্রান্ত পরি¦বারসহ আটঘর ও কেইনবাড়ি বাজারের লোকজনকে সরকারি নির্দেশনা অনুয়ায়ি স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার জন্য আমরা নির্দেশ দিয়েছি।ড

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com