1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
লন্ডন প্রবাসী এক নারীকে রেখেই উড়াল দিলো বিমান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

লন্ডন প্রবাসী এক নারীকে রেখেই উড়াল দিলো বিমান

  • Update Time : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৭৪৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক ::

লন্ডনযাত্রী এক নারীকে হয়রানীর অভিযোগ ওঠেছে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে। বিমানের স্থানীয় কর্মকর্তাদের এ হয়রানীর কারণে নির্ধারিত ফ্লাইটে লন্ডনে যেতে না পারায় অভিযোগ করেছেন জামিলা চৌধুরী নামের ওই যাত্রী।

যদিও বিমানের কর্মকর্তারা অভিযোগ অস্বীকার করে বলেছেন, নির্ধারিত সময়ের মধ্যে ওই যাত্রী তার অতিরিক্ত ওজনের লাগেজের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে না পারায় তাকে রেখে ফ্লাইট যাত্রা করে লন্ডনের উদ্দেশ্যে। সিলেটের খাদিমনগরের বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী জামিলা চৌধুরী জানান, বাবার অসুস্থতার খবর পেয়ে লন্ডনে সন্তানদের রেখে জরুরিভিত্তিতে দেশে এসেছিলেন তিনি। গত মঙ্গলবার ফেরার কথা ছিল তার। যথারীতি সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

এরপর চেক-ইনের সময় বিমান কর্তৃপক্ষ জানান, তার তিনটি লাগেজের ওজন নির্ধারিত ওজনের চেয়ে বেশি। বাড়তি ওজনের জন্য তার কাছে অর্থ দাবী করেন বিমানের কর্মকর্তারা। অনেক অনুরোধের পরও তারা লাগেজগুলো ছাড়তে না চাইলে একপর্যায়ে শুধুমাত্র একটি লাগেজ নিয়ে যেতে সম্মত হন তিনি। কিন্তু এরপরও তাকে বোডিং পাস দেননি বিমানের কর্মকর্তারা। একপর্যায়ে তাকে বিমানবন্দরে রেখেই ফ্লাইটটি লন্ডনের উদ্দেশ্যে রওয়ানা হয়।

জামিলা চৌধুরী বলেন, লন্ডনে যাওয়ার পর কোয়ারেন্টিনের জন্য হোটেল বুকিং দেয়া ছিল তার। কিন্তু নির্ধারিত ফ্লাইটে যেতে না পেরে মানসিক ও আর্থিকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছেন তিনি। তবে জামিলা চৌধুরীর অভিযোগ অস্বীকার করেছেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের স্টেশন ম্যানেজার চৌধুরী ওমর হায়াত বলেন, ওই যাত্রীর সাথে নির্ধারিত ওজনের চেয়ে ৪৪ কেজি মালামাল বেশি ছিল। কিন্তু ওই যাত্রী কোনভাবেই ওভার ওয়েটের মূল্য পরিশোধ করতে রাজি হননি। এমনকি নির্ধারিত সময়ের মধ্যে লাগেজের ব্যাপারে কোন সিদ্ধান্ত নিতে পারেননি তিনি। তাই তাকে রেখেই বিমান ছাড়তে হয়েছে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com