1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরের নির্ভৃতপল্লী কালনীচরে মন্ত্রীর নির্দেশে জ্বলে উঠল সৌরবাতি-গ্রামবাসী বেজায় খুশি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরের নির্ভৃতপল্লী কালনীচরে মন্ত্রীর নির্দেশে জ্বলে উঠল সৌরবাতি-গ্রামবাসী বেজায় খুশি

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০১৫
  • ৭১৭ Time View

স্টাফ রিপোর্টার::জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের নির্ভৃতপল্লী উত্তর কালনীচর গ্রামে দরিদ্র ১৬ পরিবার সৌর বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের নির্দেশে তাঁর বিশেষ বরাদ্দ থেকে ওই ১৬ পরিবারে সৌরবিদ্যুৎ প্রদান করা হয়। বৃহস্পতিবার প্রতিটি ঘরে সৌর বিদ্যুতের সংযোগ প্রদান করা হলে পরিবারগুলোতে আনন্দের বন্যা দেখা দেয়। এলাকাবাসীরা জানান, আশারকান্দি ইউনিয়নের দরিদ্রপীড়িত গ্রাম হিসেবে উত্তর কালনিচরের অবস্থান। ওই গ্রামের মানুষ দারিদ্রতার সাথে সংগ্রাম করে বসবাস করছে। বিদ্যুতের আলো তাদের কাছে দুঃস্বপ্ন ছিল। স্থানীয় সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নানের নির্দেশে ওই গ্রামে সৌর বিদ্যুৎ প্রদান করা হয়।
সৌর বিদ্যুৎ পেয়ে গ্রামবাসীর বেজায় খুশি একথা জানিয়ে এলাকার তরুণ সমাজকর্মী দুলাল মিয়া বলেন, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রীর নির্দেশে সৌর বিদ্যুৎ পেয়ে আমরা আনন্দিত। আমরা আমাদের মন্ত্রীর দীর্ঘায়ু ও সফলতা কামনা করে দোয়া করেছি।
আশারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব খান বলেন, মন্ত্রীর নির্দেশে আমার ইউনিয়নের অবহেলিত উত্তর কালনিচর গ্রামে সৌর বিদ্যুৎ প্রদান করায় বর্তমান সরকারের প্রত্যন্ত অঞ্চলে বিদ্যুতের আলো পৌঁছে দেয়ার অঙ্গীকার বাস্তবায়িত হল। এজন্য মন্ত্রী মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পিছিয়ে পড়া জনগোষ্টিকে প্রাধান্য দিয়ে মাননীয় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান স্যার নির্বাচনী এলাকার উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করছেন। যার অংশ হিসেবে উত্তর কালনিচরে মন্ত্রীর নির্দেশে সৌর বিদ্যুৎ প্রদান করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com