1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ধর্মভাইয়ের শিশু অপহরণ, নান্দাইল থেকে উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:২২ অপরাহ্ন

জগন্নাথপুরে ধর্মভাইয়ের শিশু অপহরণ, নান্দাইল থেকে উদ্ধার

  • Update Time : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৬০০ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের সুবিদপুর গ্রামে থেকে এক শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবী করার একদিন পর শিশুটিকে উদ্ধার করা হয়েছে।
আজ বৃহস্পতিবার সুনামগঞ্জ আদালতের মাধ্যমে ওই শিশুকে তার বাবার কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সুবিদপুর গ্রামের কুতুব উদ্দিনকে ধর্মের ভাই ডেকে তাঁর বাড়িতে আশ্রয় নেন
কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার মৃত আব্দুল আজিতের ছেলে জেনার মিয়া (৪৩)। গত মঙ্গলবার সকালে কুতুব উদ্দিনের শিশু সন্তান আবু সুফিয়ান (৫) কে অপহরণ করে পালিয়ে যান জেনার মিয়া। পরে শিশুর বাবার কাছে ছেলের মুক্তিপণ চেয়ে টাকা দাবী করেন অপহরণকারী। বিষয়টি থানা পুলিশকে অবহিত করলে বুধবার বিকেলে জগন্নাথপুর থানার পুলিশ ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলা থেকে শিশুটিকে উদ্বার করে।
শিশুর বাবা কুতুব উদ্দিন বলেন, জেনার মিয়া আমাকে ধর্মে ভাই ডেকে আমার বাড়িতে দীর্ঘদিন ধরে বসবাস করছিল। গত মঙ্গলবার সকালে করোনার টিকা দিতে জগন্নাথপুর উপজেলা সদরে গিয়েছিলেন আমি। টিকা নিয়ে বাড়িতে এসে দেখি আমার ছেলে ও জেনার মিয়া নেই। পরে জেনার মিয়া আমার কাছে ছেলের মুক্তিপণ হিসেবে দেড় লাখ টাকা টাকা দাবী করেন। বিষয়টি আমি লিখিতভাবে থানায় অভিযোগ করলে পুলিশ আমার ছেলেকে উদ্ধার করেছেন।

জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) জিয়া উদ্দিন জানান, অভিযোগের প্রেক্ষিতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলা থেকে শিশুটিকে উদ্বার করা হয়। গতকাল শিশুটিকে তার বাবার কাছে হস্তান্তর করেছি আমরা।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী  বলেন, পাওনা টাকার জেরে এ ঘটনা হয়েছে বলে ধারনা করা হচ্ছে। শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামী গ্রেপ্তার ও মামলা তদন্তের পর সঠিক তথ্য জানা যাবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com