1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
গোয়াইনঘাটে ভারতীয় মদসহ গ্রেপ্কার-৩ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

গোয়াইনঘাটে ভারতীয় মদসহ গ্রেপ্কার-৩

  • Update Time : রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
  • ২৭৫ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেটের গোয়াইনঘাটে থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ২২৫ বোতল ভারতীয় মদসহ তিনজনকে আটক করা হয়েছে। শনিবার রাতে উপজেলার রুস্তমপুর ইউনিয়নের পীরের বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার লামা ইস্তি এলাকার মৃত আব্দুল হান্নানের ছেলে জসিম উদ্দিন (২৩), ফতেহপুর (লামাকাজী) জালালাবাদ এলাকার মৃত আফতাব আলীর ছেলে ফরহাদ আলী (২৪) ও জালালাবাদ নেহারীপাড়া এলাকার মৃত জামাল মিয়ার ছেলে আব্দুল্লাহ (২৩)।

 

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) অনুজ কুমার দাস, সহকারি উপ-পরিদর্শক (এএসআই) দিবাস দাস সঙ্গীয় ফোর্স নিয়ে রুস্তমপুর ইউনিয়নের পীরের বাজার এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে তাঁদের আটক করেন। এসময় তাদের কাছ থেকে ২২৫ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদ উদ্ধার করা হয়।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব বলেন, আটককৃতদের বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেল হাজতে পাঠানো হয়েছে। গোয়াইনঘাটকে মাদক মুক্ত করতে থানা পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com