1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
জগন্নাথপুরে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী গুরতর আহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৩০ অপরাহ্ন

জগন্নাথপুরে বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় ব্যবসায়ী গুরতর আহত

  • Update Time : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২
  • ৩১০ Time View

স্টাফ রিপোর্টার – সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বেপরোয়া গতির মোটরসাইকেলের ধাক্কায় পৃষ্ঠ হয়ে এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। দ্বিপেন্দ্র রঞ্জন দে (৬০) নামের ওই ব্যবসায়ী উপজেলার কলকলিয়া ইউনিয়নের খাশিলা গ্রামের বাসিন্দা। তিনি খাশিলা অর্জুন মার্কেটে বিশ্বরূপ ভেরাইটিজ ষ্টোরের মালিক।
প্রত্যক্ষদর্শীনও এলাকাবাসী সূত্র জানায়,রোববার দুপুরে পাগলা জগন্নাথপুর আউশকান্দি আঞ্চলিক মহাসড়কের খাশিলা অর্জুন মার্কেটের সামনের সড়কে জগন্নাথপুর বাজারে যাবার জন্য
গাড়ির জন্য দাঁড়িয়ে থাকা দ্বিপেন্দ্র রঞ্জন দে কে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতিতে জগন্নাথপুর গামী মোটরসাইকেল (সিলেট হ ১৫৪৭৩৮) চালক হেলাল মিয়া (২৭) ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দিলে তিনি গুরুতর আহত হন। হেলাল মিয়া মীরপুর ইউনিয়নের মীরপুর গ্রামের মকদ্দুছ মিয়ার ছেলে। ঘটনার পর প্রত্যক্ষদর্শী ও এলাকার লোকজন গুরুতর আহত ব্যবসায়ীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে দ্রুত সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে তিনি মহানগর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।চিকিৎসকরা জানিয়েছেন তার একটি পা, নাগ, কয়েকটি দাত ভেঙে গেছে। ঘটনার প্রত্যক্ষদর্শী খাশিলা গ্রামের বিজন জানান,বেপরোয়া গতিতে মোটর সাইকেল চালিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ব্যবসায়ীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। চালকও সামান্য আঘাত পান।পরে আমরা দুজনকেই হাসপাতালে প্রেরণ করি।
আহত ব্যবসায়ী দ্বিপেন্দ্র রঞ্জন দে এর বড় ছেলে দেবাশীষ দে জানায়,তাঁর বাবা কে বেপরোয়া গতিতে মোটর সাইকেল দিয়ে ধাক্কা দিয়ে গুরুতর আহত করা হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন দীর্ঘদিন তাকে চিকিৎসাধীন অবস্থায় থাকতে হবে। এঘটনায় মোটরসাইকেল চালক হেলাল মিয়া ও আহত হয়েছেন।তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: