1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
প্রধানমন্ত্রীর কারণেই সুনামগঞ্জে এতো উন্নয়ন হচ্ছে:পরিকল্পনামন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:৫২ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর কারণেই সুনামগঞ্জে এতো উন্নয়ন হচ্ছে:পরিকল্পনামন্ত্রী

  • Update Time : শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ৩৩৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, বাংলাদেশ গত বারো তেরো বছরে অনেক এগিয়েছে। পাশাপাশি আমূল বদলে গেছে সুনামগঞ্জ জেলা। এখানে মেডিকেল কলেজ হাসপাতাল হচ্ছে। ছাতকের গোবিন্দগঞ্জ থেকে রেল লাইন ময়মনসিংহ পর্যন্ত সম্প্রসারিত করা হবে। হাওর উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার সরকার বড় বড় মেগা প্রকল্প গ্রহণ করেছেন। মহান আল্লাহর নিকট লাখো শুকরিয়া যে, বঙ্গবন্ধুর মতো তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বুদ্ধি—বিচক্ষণতা দিয়ে বিশাল জনসংখ্যার একটি দেশকে অত্যন্ত সুন্দরভাবে নেতৃত্ব দিচ্ছেন এবং দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। শেখ হাসিনা আছেন বলেই সুনামগঞ্জর এতো উন্নয়ন সম্ভব হচ্ছে। তিনি সুনামগঞ্জের উন্নয়ন কাজ সরাসরি তত্ত্বাবধানে করেন। তিনি বলেন, কৃষকরা যেনো কোনো ভাবেই দুর্যোগ, অকাল বন্যায় ক্ষতির স্বীকার না হন সেদিকে খেয়াল রাখতে হবে।
বৃহস্পতিবার সন্ধ্যায় শান্তিগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে ইফতার ও দোয়া মাহফিলে এসব কথা বলেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এমপি।

উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে ইফতার মাহফিলে মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের জন্য আশির্বাদ। তিনি তাঁর জন্মস্থান গোপালগঞ্জ ও সুনামগঞ্জকে সমান চোখে দেখেন। তিনি আছেন বলেই সুনামগঞ্জে বড় বড় প্রকল্প আনতে পেরেছি। তিনি আমাদের সুনামগঞ্জকে খুব বেশি ভালোবাসেন। তাই সুনামগঞ্জে বড় বড় প্রকল্প দিচ্ছেন। অল্প কিছু দিনের মধ্যে রাণীগঞ্জের সেতু খুলে দেওয়া হবে। বিটাক হবে আমাদের সুনামগঞ্জে। এখন সুনামগঞ্জবাসীর উচিৎ আল্লাহর কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করা।
শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হেকিম’র সভাপতিত্বে এবং শান্তিগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান নুর হোসেনের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ ১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য আলহাজ¦ মুহিবুর রহমান মানিক, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি মতিউর রহমান, সিনিয়র সহ সভাপতি নুরুল হুদা মুকুট, সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. জাহাঙ্গীর হোসেন, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ার উজ জামান, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ সুনামগঞ্জের অধ্যক্ষ ডা. রনজিত মজুমদার, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, সুনামগঞ্জ সদর আওয়ামী লীগ সভাপতি আবুল কালাম, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য মো. জহিরুল ইসলাম, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুর হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: