1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেয়ার ফেইস জগন্নাথপুর এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

ফেয়ার ফেইস জগন্নাথপুর এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

  • Update Time : রবিবার, ২৪ এপ্রিল, ২০২২
  • ৩৪০ Time View

স্টাফ রিপোর্টার-
জগন্নাথপুর উপজেলা ভিত্তিক সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার ফেইস জগন্নাথপুর এর ইফতার ও দোয়া মাহফিল আজ ইকড়ছই সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের সভাপতি সাইফুর রহমান মিনহাজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের পরিচালনায় ইফতার ও আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের স্থায়ী কমিটির মহাসচিব এম শামীম আহমেদ।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজি রেজাউল করিম রিজু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লুৎফুর রহমান, সহ প্রচার সম্পাদক ফিরুজ আলী, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, পৌরসভার প্যানেল মেয়র সাফরুজ ইসলাম মুন্না, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীর, উপজেলা ক্রিড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকমল হোসেন ভূঁইয়া,
জাতীয় পার্টি-নেতা জিল্লুর রহমা, থিয়েটার জগন্নাথপুর এর সভাপতি নূর আহমদ, মাওলানা মহিউদ্দিন মিছবাহ, সংগঠনের যুগ্ম-সাধারন সম্পাদক জুয়েল হোসেন প্রমুখ।
দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা গিয়াস উদ্দিন।
এসময় উপজেলার বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, গণমাধ্যম কর্মী, শিক্ষক ও শিক্ষানুরাগী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সংগঠনের নেতৃবৃন্দ জানান; ফেয়ার ফেইস জগন্নাথপুর এর আজীবন দাতা সদস্যগণের অর্থায়নে ও কার্যনির্বাহী পরিষদের পৃষ্টপোষকতায় এই দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com