1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ঝড়ে লন্ডভন্ড জগন্নাথপুরের বিদ্যুৎ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

ঝড়ে লন্ডভন্ড জগন্নাথপুরের বিদ্যুৎ

  • Update Time : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৫৫৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে কালবৈশাখী ঝড়ে বিপর্যস্ত হয়ে পড়েছে বিদ্যুৎ ব্যবস্থা।

গতকাল মঙ্গলবার রাত ১২ টা ২০ মিনিটের পর থেকে আজ বুধবার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত টানা ১৬ ঘন্টা  বিদ্যুৎ সংযোগ বিছিন্ন ছিল। ফলে জনভোগান্তি পোহাতে হচ্ছে উপজেলাবাসীকে। তবে সাড়ে ৫টার পর জগন্নাথপুরে বিদ্যুৎ সংযোগ দেয়া হয়।

স্থানীয় বিদ্যুৎ অফিস ও এলাকাবাসী জানান, মঙ্গলবার রাতে ১২ টা ২০ মিনিটের  দিকে উপজেলার ওপর দিয়ে বয়ে যাওয়া কালবৈশাখী ঝড়ে বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। ঝড়ে সিলেট থেকে আসা জগন্নাথপুরের ৩৩ হাজার কেভি বিদ্যুৎ লাইনে জগন্নাথপুর অংশের হবিবপুর, ভবেরবাজার, মিরপুর, শ্রীরামসীসহ ৪০টি স্থানে

শতাধিক গাঁছের ডাল-পালা ভেঙে পড়ে বিদ্যুৎ ব্যবস্থা লন্ডভন্ড করে দিয়েছে। অসংখ্যা স্থানে বিদ্যুতের খুঁটি ও তার ছিঁড়ে বিপর্যস্ত হয়েছে।

জগন্নাথপুর উপজেলা আবাসিক (বিদ্যুৎ) প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদ জানান, কালবৈশাখী ঝড়ে অসংখ্যা জায়গায় বিদ্যুতের খুঁটি ও তার ছিঁড়ে বিধ্বস্ত হয়ে পড়ে। রাত থেকেই লাইনে আমাদের লোকজন কাজ শুরু করে।  দীর্ঘ সময় মেরামতের পর জগন্নাথপুরে বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে বিকেলে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com