1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেয়ার ফেইসের উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

ফেয়ার ফেইসের উদ্যোগে পথশিশুদের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ

  • Update Time : রবিবার, ১ মে, ২০২২
  • ২৭৩ Time View

স্টাফ রিপোর্টার-
জগন্নাথপুর উপজেলা ভিত্তিক সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ফেয়ার ফেইস এর উদ্যোগে আজ পৌরপয়েন্টে প্রায় একশতাধিক পথশিশু ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদের নতুন কাপড় বিতরণ করা হয়।
৪০ টি শার্ট-প্যান্ট ও ৪০ টি ফ্রক পথশিশুদের ঈদ উপহার হিসেবে প্রধান করে ফেয়ার ফেইস জগন্নাথপুর। এসময় বৃদ্ধ-বৃদ্ধা সহ প্রায় ৫০ জন হতদরিদ্র পুরুষ মহিলাকে ঈদ উপলক্ষে লুঙ্গি ও শাড়ি উপহার হিসেবে প্রদান করেন সংগঠনের সদস্যরা।


সংগঠনের সভাপতি সাইফুর রহমান মিনহাজ ও সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বলেন, ‘ঈদের আনন্দ ছড়িয়ে পড়ুক সবার ঘরে’ এই স্লোগানকে সামনে রেখে সংগঠনের আজীবন দাতা সদস্যগণের অর্থায়নে তারা জগন্নাথপুরের এই কর্মসূচি পালন করেন। এসময় সংগঠনের সাবেক সভাপতি এম শামীম আহমেদ সহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com