1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পুলিশী অভিযানে গ্রেপ্তার ৭ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে পুলিশী অভিযানে গ্রেপ্তার ৭

  • Update Time : মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১৫৫৩ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা পুলিশের পৃথক অভিযানে দু’টি মামলার গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত ৭ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
আজ মঙ্গলবার তাদের সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।
এর আগে গত সোমবার রাতে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, উপজেলার আশারকান্দি ইউনিয়নের দীঘলবাগ গ্রামের মৃত সইদ উল্লার ছেলে আব্দুল হান্নান ধনাই মিয়া (৮২), তার ছেলে আবুল হোসেন আবু (৪৪) ও আব্দুল আলীম (২৬)। অপর আরেকটি মামলায় চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের কবিরপুর গ্রামের ছইফুল উল্লার ছেলে কালু মিয়া (৪৪), তার ভাই ফজলু মিয়া (৩১), একই গ্রামের আফজাল উল্লা আবজলের ছেলে সেলিম মিয়া (৪৩) ও তার ভাই নিজাম মিয়া (৩৯)।

বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, গ্রেপ্তাররা পৃথক দু’টি ননজিআর মামলার গ্রেপ্তারি পরোয়ানা ভুক্ত আসামি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com