1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
কোলের শিশুকে পেয়ে মায়ের মুখে ফিরল হাসি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

কোলের শিশুকে পেয়ে মায়ের মুখে ফিরল হাসি

  • Update Time : মঙ্গলবার, ৩১ মে, ২০২২
  • ৩১৫ Time View

বিশেষ প্রতিনিধি::

জগন্নাথপুরে ৯ মাসের কোলের শিশুকে আটককে রেখে অন্ত:স্বত্তা এক নারীকে বাড়ি থেকে বের করে দেয় তার স্বামী। নাড়ি ছেঁড়া বুকের ধনকে ফিরে পেতে গাগলপ্রায় মা সামাজিকভাবে কোনো সুরহা না পেয়ে সন্তান পেতে আদালতের শরণাপন্ন হন। অবশেষে রবিবার রাতে জগন্নাথপুর থানা পুলিশ আদালতের আদেশে ওই শিশুকে উদ্ধার করে মায়ের বুকে ফিরে দিয়েছে।
জগন্নাথপুর থানা পুলিশ জানায়, নবীগঞ্জ উপজেলার ছোট বাকইড় গ্রামের আবু মিয়া ছেলে সাইদুর রহমানের সঙ্গে জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া অলইতলী গ্রামের ছোবা মিয়ার মেয়ে শেফালি বেগমের পারিবারিক সন্মতিতে দুই বছর আগে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকে তাদের সংসারে কলহ দেখা দেয়। দাম্পত্য জীবনে তাদের ৯ মাসের একপুত্র সন্তান রয়েছে। বর্তমানে শেফালি বেগম তিন মাসের অন্তঃস্বত্তা অবস্থায় রয়েছেন।
গত ১৭ মে পরিবারিক কলেহের জের ধরে ৯ মাসের শিশু সামিউল রহমান কে রেখে অন্তঃস্বত্তা স্ত্রী কে শারীরিকভাবে মারধর করে বাড়ি থেকে বের করে পিতৃালয়ে পাঠিয়ে দেন স্বামী ।
শেফালি বেগম স্থানীয় সাংবাদিকদের জানান, বিয়ের পর থেকে আমার স্বামী ও তার পরিবারের লোকজন নানা অজুহাতে গালমন্দ করত। এমনকি প্রায় সময় মারধরও করত। গত ১৭ মে মাকে আমার স্বামী আমাকে মারধর করে কোল থেকে শিশুকে কেড়ে নিয়ে আমাকে বাড়ি থেকে বের করে দেয়। ওই সময় আমার শিশুটি মাতৃদুগ্ধের জন্য কাঁদছিল। অনেক লোকজন কে দিয়ে কাকুতি মিনতি করেও সন্তান কে না পাওয়ায় বাধ্য হয়ে সুনামগঞ্জ পারিবারিক আদালতে মামলা দায়ের করি। আদালতের আদেশে পুলিশ বুকের ধন কে উদ্ধার করে আমার কাছে ফিরিয়ে দেয়।
জগন্নাথপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম আল মামুন জানান, আদালতের আদেশে শিশুটিকে তার বাবার বাড়ি নবীগঞ্জ উপজেলার ছোট বাকইড় গ্রাম থেকে উদ্ধার করে মায়ের কোলে ফিরিয়ে দিয়েছি। শিশুকে কোলে পেয়ে মায়ের চোখে মুখে আনন্দ ফুটে উঠেছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: