1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পুলিশের ত্রাণ সহায়তা পেল ৯ হাজার পরিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে পুলিশের ত্রাণ সহায়তা পেল ৯ হাজার পরিবার

  • Update Time : বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ৩৫৮ Time View
স্টাফ রিপোর্টার::
স্মরণকালের ভয়াবহ বন্যায় দুর্গতদের পাশে দাঁড়িয়েছে সুনামগঞ্জের জগন্নাথপুর থানার পু‌লিশ।
তাঁরা নিজেদের মধ্যে অর্থ সংগ্রহ করে গত দুই সপ্তাহ ধরে এ উপ‌জেলার একটি পৌরসভা এবং ৮ ইউনিয়নের দুর্গত এলাকার ৩ হাজার বন্যার্ত পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও খাবার বিতরণ করেছে।
এছাড়া বাংলাদেশ পুলিশ কল্যাণ ট্রাস্ট এবং সুনামগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে এ উপজেলার প্রত্যন্ত অঞ্চলের পানিবন্দি, বেঁদে ও হিজরা সম্প্রদায়ের আরো ৬ হাজার পরিবারের মাঝে শুকনো খাবারসহ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
গত ১৬ জুন থেকে ধারাবাহিকভাবে সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর ও জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমানের নেতৃত্বে বিট পুলিশিং কর্মকর্তাদের মাধ্যমে এ ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে।
তাছাড়াও ভাড়া করা ই‌ঞ্জিল চা‌লিত নৌকা যোগে বা‌ড়ি বা‌ড়ি গি‌য়ে বা‌নভা‌সি‌দের স‌ঙ্গে দেখা ক‌রে তা‌দের খোজ খবর ও তাদের ম‌ধ্যে রান্না করা খাবারসহ ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে।
দুর্গতদের সহযোগিতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন ওসি মিজানুর রহমান।
তিনি বলেন, থানা পুলিশের অর্থায়নে ৩ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি পিয়াজ ও আধা কেজি করে ডাল ৫০০ পরিবারে মাঝে বিতরণ করা হয়েছে।
সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর বলেন, ইতোমধ্যে জগন্নাথপুরে ৬ হাজার ৪০০ প্যাকেট রান্না করা খাবার এবং ২ হাজার ৮০০ প্যাকেট শুকনো খাবার বন্যার্তদের মাঝে বিতরণ করা হয়েছে। আমাদের এ কার্যক্রম চলমান রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com