1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিষপান করে সড়কে পড়ে ছটফট করছিলেন হাসপাতালে নেওয়ার পর মৃত্য - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

বিষপান করে সড়কে পড়ে ছটফট করছিলেন হাসপাতালে নেওয়ার পর মৃত্য

  • Update Time : বুধবার, ১৭ আগস্ট, ২০২২
  • ৯১৫ Time View

নিজস্ব প্রতিবেদক –
সুনামগঞ্জের জগন্নাথপুরে বিষপানে কমর আলী (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার পুলিশ তার লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
কমর আলী উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ঘোষগাঁও গ্রামের মৃত মোবারক আলীর ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, গত সোমবার সন্ধ্যায় জগন্নাথপুর-সিলেট সড়কের লুদুরপুর নামক স্থানে কমর আলীকে অচেতন অবস্থায় সড়কে পড়ে ছটফট করতে দেখতে পান এলাকার লোকজন । পরে ওই সড়কে চলাচলকারী গাড়ি চালকদের সহযোগিতায় পথচারীরা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে তাঁর কাছ থেকে পাওয়া জাতীয় পরিচয় পত্রের মাধ্যমে স্বজনদের সাথে যোগাযোগ করা হয়।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক মির্জা রুবেল বলেন, প্রাথমিক চিকিৎসায় মনে হয়েছে তিনি বিষপান করেছেন।উন্নত চিকিৎসার জন্য তাকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। স্বজনরা হাসপাতালে এসে নিয়ে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়।
নিহতের ভাতিজা মিজানুর রহমান বলেন, দীর্ঘ দিন ধরে তারা চাচা বাড়ি ছাড়া। তিনি কোথায় কখন থাকেন আমরা কেউ জানি না। মাঝেমধ্যে বাড়িতে আসেন আবার কাউকে কিছু না জানিয়ে চলে যান। তিনি দীর্ঘদিন ধরে শারীরিক ও মানসিক রোগে ভুগছিলেন। কোথায় কীভাবে বিষপান করলেন বুঝে উঠতে পারছি না।
হাসপাতালে পরিদর্শনকালে সুনামগঞ্জের সহকারি পুলিশ সুপার (শান্তিগঞ্জ-জগন্নাথপুর সার্কেল) শুভাশীষ ধর বলেন, চিকিৎসকের তথ্যমতে ধারনা করা হচ্ছে বিষক্রিয়ায় তাঁর মৃত্যু হয়েছে। তিনি কীভাবে বিষপান করলেন আমরা তদন্ত করে দেখছি। লাশ ময়নাতদন্তের পর পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com