1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-মোড়লদের লড়াইয়ের কারণে সমস্যা পড়েছি আমরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫৫ অপরাহ্ন

জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী-মোড়লদের লড়াইয়ের কারণে সমস্যা পড়েছি আমরা

  • Update Time : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০২২
  • ৩১৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য. পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, মোড়লদের লড়াইয়ের কারণে আমরা সমস্যা পড়েছি॥ তবে এ পরিস্থিতি থেকে উত্তোরণে আমরা কাজ করে যাচ্ছি।

গতকাল বৃহস্পতিবার দুপুরে মন্ত্রী তাঁর নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরে পরিকল্পনামন্ত্রীর নিজ স্বেচ্ছাসেবী তহবিল থেকে দরিদ্রের নগদ অর্থ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি রাশিয়া-ইউক্রেন যুদ্ধ কে ইঙ্গিত করে এসব কথা বলেন॥

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, বৈশ্বিক পরিস্থিতির কারণে তেল, চালসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়েছে।এটি স্বীকার করে বললেন, মোড়লদের যুদ্ধের কারণে আমরা আমরা সমস্যা পড়েছি। আমাদের সরকার ধৈর্যের সঙ্গে এ সমস্যা সমাধানে কাজ করছে।

বর্তমান বিদ্যুৎ পরিস্থিতির কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার গত ১৪, ১৫ বছরে দেশে বিপ্লবিক উন্নয়নে করেছে॥ ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। শিক্ষা, যোগাযোগ. বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিয়ে যাচ্ছে॥ মাসখানেক এর মধ্যে বিদ্যুৎ সমস্যা কেটে যাবে। ধীরে ধীরে সবকিছু টিক হয়ে যাবে। আবার আমরা ঘুরে দাঁড়াবো॥ এ দেশ ও জনগনকে মহান আল্লাহ কক্ষা করবেন। ভয় পাবেন না। মনে সাহস রেখে শান্তিশৃঙ্খলা বজায় রেখে মিলেমিশে কাজ করুন।

মন্ত্রী আরো বলেন, বিএনপিসহ একটি মহল নানামুখি ষড়যন্ত্রে অপ্রচেস্টা করছে। কিন্তু জনগন জানে দেশের মানুষের উল্লয়ন কেবল আওয়ায়ামী লীগই করে। কারণ বিএনপি ক্ষমতার থাকাকালে কোন উন্নয়ন করে জনসাধারণের। তাঁরা সরকারি অর্থ লুটপাত করেছি।

জগন্নাথপুর উপজেলা প্রশাসনের আয়োজনে আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে ইউএনও সাজেদুল ইসলামের সভাপতিত্বে ও এলজিইডি অফিসের অফিস সহকারী ধীরেন্দ্র সুত্রধরের পরিচালনায় বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের

সহ সভাপতি সিদ্দিক আহমদ. উপজেলা আওয়ামী লীগের সভাপতি আকমল হোসেন. সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু. উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেবসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে পরিকল্পনামন্ত্রী দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বরাদ্দকৃত উপজেলার দুস্থ ও অসহায় ১৭৫ পরিবারের মধ্যে এক বান করে ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা বিতরণ এবং উপজেলা পরিষদের বাস্তবায়নে আনসার ভিডিপি ব্যারাক উদ্বোধন করেন। এ ছাড়া মন্ত্রী ৪ কোটি ৩৩ লাখ ৩৫ হাজার টাকা ব্যয়ে উপজেলার মিরপুর ইউনিয়নের আমড়াতৈল থেকে নয়াবন্দর ভায়া শ্রীরামসী বাজারের রাস্তা নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: