1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় নিঃস্ব পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৬ অপরাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

জগন্নাথপুরে অগ্নিকাণ্ডের ঘটনায় নিঃস্ব পরিবারের পাশে দাঁড়ালেন ইউএনও

  • Update Time : বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ৭৮১ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের নারিকেলতলা গ্রামে অগ্নিকাণ্ডে নিঃস্ব ও অসহায় হয়ে যাওয়া এক পরিবারের পাশে দাঁড়িছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম।

আজ বুধবার বিকেলে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ওই পরিবারের সদস্যদের খোঁজখবর নেন।

জানা গেছে, গত রোববার গভীর রাতে নারিকেলতলা গ্রামের বৃদ্ধ মইম মিয়ার বসত ঘরে হঠাৎ করে আগুন লেগে ঘরটি সম্পূর্ণ ভস্মীভূত হয়ে পুড়ো ছাই হয়ে যায়। অগ্নিকাণ্ডে ওই পরিবারের সদস্যদের শুধুমাত্র শরীরের পোশাক ছাড়া আর কিছুই অবশিষ্ট ছিল না। নিঃস্ব ও অসহায় এ পরিবারের পাশে দাঁড়ানোর জন্য মানবতার সেবা নামক কোনো সংগঠন বা ব্যক্তি এগিয়ে না আসার খবর পেয়ে ছুটে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম।
ক্ষতিগ্রস্ত পরিবারের দুর্দশার কথা শুনে তাৎক্ষণিক ২ বস্তা চাল এবং তেল, ডালসহ নৈত্যপ্রয়োজনীয় আরো ৩ প্যাকেট খাদ্য প্রদান করেন। সেই সাথে ৪ মাসের এক শিশুর খাদ্য ও কাপড়ের জন্য নগদ অর্থ প্রদান করেন।
এমনকি দ্রুত ওই পরিবারের পুনরায় বসত ঘর নির্মাণে প্রয়োজনীয় উপকরণ দিয়ে ও সহায়তা প্রদানের আশ্বাস দেন।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্য জহির মিয়া বলেন, গত তিন দিন ধরে খুব কষ্ট আছে। কেউ কোন সহায়তা করেনি। আমাদের এমন দুঃসময়ে ইউএনও স্যার পাশে দাঁড়িয়েছেন।
ক্ষতিগ্রস্ত ওই পরিবারের সদস্যরা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলামের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ঘটনাস্থল পরিদর্শনকালে জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজেদুল ইসলাম বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে যতদ্রুত সম্ভব ক্ষতিগ্রস্ত ওই পরিবারের ঘর নির্মাণে সর্বাত্মক কাজ করা হবে। যাতে করে অন্তত তাঁদের মাথার গুজার ঠাঁই হয়।##

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com