1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

সুনামগঞ্জে জাতীয় শোক দিবস উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত

  • Update Time : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯৩ Time View

নিজস্ব সংবাদদাতা,সুনামগঞ্জ::
সুনামগঞ্জে জাতীয় শোক দিবস ২০২২উপলক্ষে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরষ্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে জেলা সরকারি গণগ্রন্থাগার মিলনায়তনে এই প্রতিযোগিতায় অংশ নেয়া প্রতিযোগীদের মাঝে সনদপত্রসহ পুরষ্কার তুলে দেন অতিথিরা। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ রহমানের ৪৭তম শাহাদত শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবষের তাৎপর্য্য তুলে ধরে বক্তব্য প্রধান করেন বক্তারা।
জেলা সরকারি গণগ্রন্থাগার সুনামগঞ্জ এর আয়োজনে এবং সরকারের সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের ব্যবস্থাপনায় অনুষ্ঠিত প্রতিযোগিতার পুরষ্কার ও সনদপত্র বিতরণ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ পরিমল কান্তি দে। লাইব্রেরিয়ান মো. আনিসুর রহমানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন প্রভাষক মশিউর রহমান, এ্যাড. শাহ আলম মহিউদ্দিন, সংবাদিক এমরানুল হক চৌধুরী প্রমুখ।
এতে জেলার ১২ উপজেলার অর্ধশতাধিক প্রতিযোগী ও তাদের অভিভাবক অংশ নেন। এদের মধ্যে থেকে চিত্রাঙ্কনে চারটি ধাপে ১২ জন এবং রচনায় চারটি গ্রæপে ১২ জন প্রতিযোগীকে পুরষ্কৃত করা হয়। উক্ত প্রতিযোগীতায় শিশুদের পাশাপাশি তাদের অভিভাবকদে জন্যও প্রতিযোগিতা রাখা হয়েছিল।
প্রতিযোগিতায় প্রথম-দ্বিতীয়-তৃতীয় স্থান অর্জনকারীদের সনদপত্রসহ পুরষ্কার প্রদান করা হয় ৪টি ধাপে চিত্রাঙ্কনে ক- খ-গ এবং বিশেষ চাহিদা সম্পন্ন (প্রতিবন্ধী) প্রতিযোগীরা অংশ নেয় এবং রচনায় চারটি গ্রæপের মধ্যে রয়েছে ক-গ্রæপ পঞ্চম থেকে অষ্টম, খ – গ্রæপ নবম থেকে দ্বাদশ, গ- গ্রæপ স্নাতক ও স্নাতকোত্তর এবং ঘ গ্রæপ সবার জন্য উন্মুক্ত।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com