1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
‘ফজিলাতুন্নেছা মুজিব’ সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৮:৪১ অপরাহ্ন

‘ফজিলাতুন্নেছা মুজিব’ সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • Update Time : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ-চীন মৈত্রী সেতুর উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার (০৪ সেপ্টেম্বর) বেলা ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে সেতুর উদ্বোধন ঘোষণা করেন তিনি।

উদ্বোধন উপলক্ষে সেতুর কুমিরমরা প্রান্তে পিরোজপুর-১ (পিরোজপুর সদর-নাজিরপুর-নেছারাবাদ) আসন, কাউখালী প্রান্তের এক পাশ পিরোজপুর-২ (কাউখালী-ভান্ডারিয়া-ইন্দুরকানী) আসন ও পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের সর্বস্তরের জনগণ অনুষ্ঠানটি উপভোগ করছেন।

পিরোজপুর প্রান্তে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম এমপি, জেলা প্রশাসক মো. জাহেদুর রহমান, জেলা পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম এ আউয়াল, পিরোজপুর পৌর মেয়র হাবিবুর রহমান মালেকসহ বিভিন্ন দপ্তরের প্রধান উপস্থিত রয়েছেন।

এদিকে সেতুর কাউখালী প্রান্তে পিরোজপুর-২ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন মঞ্জুসহ বিভিন্ন উপজেলা নির্বাহী অফিসার, সরকারি কর্মচারী-কর্মকর্তা, বিভিন্ন দপ্তর প্রধান ও বিভিন্ন স্তরের সাধারণ মানুষ উপস্থিত রয়েছেন।

পিরোজপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী তাসলিমা জেরিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে ধন্যবাদ জানিয়ে তার অনুভূতি ব্যক্ত করে। সে বলে, আমাদের এই সেতুর কারণে বিদ্যালয়ে পৌঁছাতে আর কখনো ফেরি ভোগান্তির সম্মুখীন হতে হবে না। আমাদের এমন একটি সেতু উপহার দেওয়ার জন্য আপনার প্রতি অসংখ্য কৃতজ্ঞতা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: