1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
ঘর বাঁধার স্বপ্ন নিয়ে বাড়ি ছাড়া, অপহরন মামলায় প্রেমিক কারাগারে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০৯:১৪ অপরাহ্ন

ঘর বাঁধার স্বপ্ন নিয়ে বাড়ি ছাড়া, অপহরন মামলায় প্রেমিক কারাগারে

  • Update Time : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৫৫ Time View

স্টাফ রিপোর্টার-
ঘর বাঁধার স্বপ্ন নিয়ে প্রেমিক-প্রেমিকা বাড়ি ছাড়লেও ৫দিনের মাথায় গ্রেপ্তার হয়েছেন প্রেমিক। উদ্ধার হয়েছেন প্রেমিকা। প্রেমিকার মায়ের দায়ের করা অপহরণ মামলায় প্রেমিক তরুণকে পাঠানো হয়েছে কারাগারে। ঘটনাটি ঘটেছে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার শ্যামারগাঁও গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের শ্যামারগাঁও গ্রামের চান মিয়ার ছেলে সালমান হোসেনর (১৮) সঙ্গে একই এলাকার ৯ম শ্রেণিতে পড়ুয়া মেয়ে (১৫) এর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ঘর বাঁধার স্বপ্ন নিয়ে গত মঙ্গলবার বাড়ি ছাড়েন ওই প্রেমিক যুগল।

গতকাল শনিবার স্কুল ছাত্রীর মা বাদী হয়ে জগন্নাথপুর থানায় প্রেমিক সালমানের বিরুদ্ধে অপহরণ মামলা দায়ের করেন।

পরে পুলিশ একই গ্রামে অভিযান চালিয়ে সালমানের খালার বাড়ি থেকে প্রেমিকে গ্রেপ্তার করে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে এবং প্রেমিকা স্কুল ছাত্রী কে শারীরিক পরীক্ষার জন্য সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

প্রেমিক সালমানের বাবা চান মিয়া বলেন, তারা একজন আরেকজনে ভালোবাসে। বিয়ের বয়স হয়নি ঠিক। বয়স হলে বিয়ে দেওয়া যেতো। কিন্তু ভালোবাসার অপরাধে সাজানো অপহরণ মামলায় আমার ছেলে আজ জেলে।
এ ব্যাপারে মামলার বাদীর সাথে যোগাযোগ করতে এজাহারে দেওয়া মোবাইল নম্বরে কল করা হলে একজন পুরুষ কল রিসিভ করে বলেন, তিনি এ বিষয়ে কিছু জানেন না। তিনি তাঁর নাম বলতে অনিহা প্রকাশ করে কল কেটে দেন।
পাইলগাঁও ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ফজল মিয়া বলেন, তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে। মেয়েটি তাঁর ইচ্ছায় ছেলেটির সাথে পালিয়ে যায়।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, গ্রেপ্তারকৃত সালমানকে শনিবার বিকেলে আদালতের মাধ্যমে সুনামগঞ্জ কারাগারে এবং উদ্ধারকৃত মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।##

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: