1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পরিবেশ বন্ধু শ্লোগানে বৃক্ষ রোপন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরে পরিবেশ বন্ধু শ্লোগানে বৃক্ষ রোপন

  • Update Time : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২
  • ৩৫৬ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুরে ‘ফেয়ার ফেইস জগন্নাথপুর’ নামের একটি সামাজিক সংগঠনের উদ্যোগে বৃক্ষরোপন কার্যক্রম সম্পন্ন হয়েছে। পরিবেশ সুরক্ষায় গত ১৫ দিনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ১ হাজার ১৩৫টি চারা রোপন করা হয়েছে।
সংগঠনের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, ২০২০ সালে উপজেলার কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠার পর থেকে সংগঠনের উদ্যোগে বিভিন্ন সামাজিক কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। করোনাকালিন ও বন্যা পরিস্থিতির সময় মানবিক কাজে অংশ নিয়ে প্রসংশিত হয় সংগঠনের সদস্যরা। এবার তাঁরা জগন্নাথপুরের একটি পৌরসভা ও ৮টি ইউনিয়নের বিভিন্ন স্কুল, কলেজ, ধর্মীয় প্রতিষ্ঠান ও উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে বিভিন্ন জাতের গাছের চারা রোপন করে। গত ২৮ আগস্ট থেকে বৃক্ষরোপন কার্যক্রম শুরু হয়ে গত রবিবার শেষে হয়েছে।
সংগঠনের মহাসচিব এম. শামীম আহমেদ বলেন, জগন্নাথপুর উপজেলাকে একটি সবুজের ভান্ডার হিসেবে গড়ে তুলতে আমরা এবছর পরিবেশ বন্ধু নাম নিয়ে বৃক্ষরোপন করি। আমাদের এ কার্যক্রম আগামী বছর আবার শুরু হবে।
ফেয়ার ফেইস জগন্নাথপুর’ এর সভাপতি সাইফুর রহমান মিনহাজ জানান, পরিবেশ সুরক্ষায় প্রতিবছর আমরা রোপন কর্মসূচি বাস্তবায়নে কাজ করব। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করছে। তিনি জানান, সংগঠনের সদস্যরা স্বেচ্ছায় সম্মিলিত প্রয়াসে নিজ নিজ অর্থায়নে বৃক্ষ রোপন কার্যক্রমে অংশ নেন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com