1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে আওয়ামী লীগের জরুরী সভা, অনুপস্থিত একপক্ষ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১১ অপরাহ্ন

সুনামগঞ্জে আওয়ামী লীগের জরুরী সভা, অনুপস্থিত একপক্ষ

  • Update Time : সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৭৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

জেলা পরিষদ নির্বাচন ঘিরে বিভক্তি বেড়েছে সুনামগঞ্জ আওয়ামী লীগে। নির্বাচনকে সামনে রেখে আহ্বান করা জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় আসেননি জেলা পরিষদ নির্বাচনে প্রার্থী নুরুল হুদা মুকুটের সমর্থক হিসাবে পরিচিত নেতারা। শনিবার দুপুর থেকে সন্ধ্যা অবধি শহরের জগৎজ্যোতি পাঠাগারে এই সভা হয়।
সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভার পর রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাড. নূরে আলম সিদ্দিকী উজ্জ্বলের স্বাক্ষর করা প্রেস বিজ্ঞপ্তি পাঠানো হয় গণমাধ্যমে। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, আসন্ন জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।
সংগঠনের সভাপতি মতিউর রহমান এই সভায় সভাপতিত্ব করেন। সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম. এনামুল কবির ইমন’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সদস্য পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি, সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক এমপি, ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি, শামীমা আক্তার খানম এমপি, সাবেক সংসদ সদস্য শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী, সহ-সভাপতি অ্যাড. খায়রুল কবির রুমেন, নোমান বখত পলিন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. নান্টু রায়, অ্যাড. হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক সিরাজুর রহমান সিরাজ, জুনেদ আহমদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক দেওয়ান ইমদাদ রেজা চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক মফিজুল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম সাবেরিন সাবু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক শাহ আবু নাসের, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাড. আবুল আজাদ রুমান, যুব ও ক্রীড়া সম্পাদক কামরুল হাসান, কোষাধ্যক্ষ ইশতিয়াক শামীম, দপ্তর সম্পাদক নূরে আলম সিদ্দিকী উজ্জ্বল, উপ প্রচার সম্পাদক হুমায়ুন রশিদ লাভলু, মহিলা সম্পাদক নিগার সুলতানা কেয়া, কৃষি সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল, সদস্য সিরাজুল ইসলাম, নুরুল ইসলাম, সুবীর তালুকদার বাপ্টু, ফজলুল কবির তুহিন, হাসান মাহবুব সাদী, আতিকুল ইসলাম আতিক, রফিকুল্লাহ্ ফজলু, রেজাউল আলম নিক্কু, তারিক হাসান দাউদ পীর, মলয় চক্রবর্তী রাজু, অমল কান্তি চৌধুরী হাবলু, আবুল কালাম, ফেরদৌসি সিদ্দিকা, আবুল সাদাৎ মো. লাহীন ও কামরুজ্জামান দারা।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com