1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
  3. ali.jagannathpur@gmail.com : Ali Ahmed : Ali Ahmed
  4. amit.prothomalo@gmail.com : Amit Deb : Amit Deb
বিমানবন্দরে সাফজয়ী ফুটবলারদের লাগেজ থেকে অর্থ খোয়া - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৫:৫৯ অপরাহ্ন

বিমানবন্দরে সাফজয়ী ফুটবলারদের লাগেজ থেকে অর্থ খোয়া

  • Update Time : বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নেপাল থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে দেশে আসা সাফ জয়ী বাংলাদেশ নারী দলের ফুটবলারদের লাগেজ থেকে ডলার ও মূল্যবান জিনিস খোয়ার অভিযোগ পাওয়া গেছে।

ফুটবলাররা তাদের ব্যাগ থেকে অর্থ ও জিনিসপত্র খোয়া যাওয়ার বিষয়টি রাতে বুঝতে পারেন। বিষয়টি নারী দলের কোচ গোলাম রাব্বানি ছোটন নিশ্চিত করেছেন।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) বৃহস্পতিবার বিষয়টি নিয়ে বিমানবন্দর কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করবে। এরপরই হয়তো অর্থ ও জিনিসপত্র হারানোর বিষয়টি নিয়ে বিস্তারিত জানা যাবে।

কোচ ছোটন জানিয়েছেন, নেপাল থেকে ফেরা ফুটবলার কৃষ্ণা রানি ও শামসুন্নাহারসহ বেশ কিছু ফুটবলারের ব্যাগে নগদ অর্থ ছিল। এছাড়া মূল্যবান কিছু জিনিসপত্র ছিল। যা খোয়া গেছে। বেশ ক’জন ফুটবলারের লাগেজের তালাও ভাঙা পাওয়া গেছে।

সাফ জয়ী ফুটবলারদের বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাফুফে থেকে বরণ করে নেওয়ার হয়। এরপর ছাদখোলা বাসে বিজয় উদযাপন করেন ফুটবলাররা। প্রায় চার ঘণ্টা রাজধানীর বিভিন্ন সকলে তাদের বিজয় মিছিল হয়।

জানা গেছে, ওই উদযাপনের জন্য লাগেজ সঙ্গে নেননি খেলোয়াড়রা। তাদের অনেকে হ্যান্ড ব্যাগও লাগেজে রেখেছিলেন। যেখান থেকে অর্থ ও জিনিসপত্র হারিয়ে গেছে বলে অভিযোগ করা হয়েছে। বিমানবন্দন থেকে রাতে বাফুফে ভবনে খেলোয়াড়দের লাগেজ পাঠানো হয়। তখন তারা অর্থ, জিনিস হারানো এবং তালা ভাঙার বিষয়টি বুঝতে পারেন।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: