1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী জগন্নাথপুরের আ,লীগ সেক্রেটারি রেজাউল করিম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী জগন্নাথপুরের আ,লীগ সেক্রেটারি রেজাউল করিম

  • Update Time : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৬০ Time View

স্টাফ রিপোর্টার-
জেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী নির্বাচিত হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ জগন্নাথপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক হাজী রেজাউল করিম রিজু।জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ উপলক্ষে উপজেলা পর্যায় থেকে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী মনোনীত হয়ে জেলা পর্যায়ে তিনি প্রতিযোগিতায় অংশ নিয়ে জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী মনোনীত হন।
জগন্নাথপুর উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাশ জানান জেলা থেকে আজ বুধবার সংবাদ পেয়েছি শ্রেষ্ট বিদ্যুৎসাহী সমাজকর্মী ক্যাটাগরিতে উপজেলা পর্যায় থেকে শ্রেষ্ঠ নির্বাচিত জগন্নাথপুর উপজেলার ঘোষগাঁও গ্রামের বাসিন্দা রেজাউল করিম রিজু সুনামগঞ্জ জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী মনোনীত হয়েছেন। তিনি এখন বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নিবেন। আমরা তাঁর এ অর্জনে আনন্দিত। আমরা তাঁর সফলতা কামনা করছি। জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়ায় জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য সকলের দোয়া কামনা করেন। উল্লেখ্য রেজাউল করিম রিজু ঘোষগাঁও উচ্চ বিদ্যালয়ের ভূমিদাতা ও প্রতিষ্ঠাতার পাশাপাশি প্রাথমিক শিক্ষার উন্নয়নে কাজ করে যাচ্ছে। জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী সমাজকর্মী মনোনীত হওয়ায় বিভিন্ন মহলের পক্ষ থেকে তাকে অভিনন্দন জানানো হচ্ছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com