1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ফাঁদ পেতে মেছোবাঘের শাবক আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে ফাঁদ পেতে মেছোবাঘের শাবক আটক

  • Update Time : মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ৯৭১ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর শহরের কেশবপুর গ্রাম থেকে একটি মেছোবাঘ শাবক আটক করা হয়েছে। এলাকার উৎসূক লোকজন সকাল থেকে শাবকটি দেখতে ভিড় করছেন। খবর পেয়ে বন বিভাগের লোকজন বিকেলে এসে শাবকটি নিয়ে গেছেন।
জানা গেছে, জগন্নাথপুর ,পৌর এলাকার কেশবপুর গ্রামে নন্দলাল দাসের মুরগির ঘরে বৃহস্পতিবার রাতে মেছোবাঘশাবকটি ঢুকে পড়ে ।শব্দশুনে নন্দ দাস এগিয়ে গেলে মেছোবাঘ শাবকটি নন্দ দাস(৪৫) কে কামড় দিয়ে রক্ষাক্ত করে। কোনরকম মেছোবাঘ শাবকের কাছ থেকে তিনি প্রাণে রক্ষা পান।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে বাড়িতে এসে তিনি মেছোবাঘ শাবকটি ধরতে ফাঁদ পেতে খাঁচায় হাঁস মুরগি রাখেন।গতকাল মঙ্গলবার ভোরে শাবকটি ফাঁদে আটকা পড়ে।
কেশবপুর গ্রামের বাসিন্দা নন্দ দাস বলেন, মেছোবাঘ শাবকের আক্রমণে তার শরীরে বিভিন্ন জায়গায় রক্তাক্ত হয়েছে। তিনি কোন রকম প্রাণে বেঁচে যান। পরে ফাঁদ পেতে এটি কে আটক করেন।
সুনামগঞ্জ বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা চয়ন ব্রত চৌধুরী বলেন, মেছো বাঘ শাবকটি এলাকার লোকজন আমাদের কাছে হস্তান্তর করেন। আমরা শাবকটি বনে অবমুক্ত করব।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com