1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
কাতারে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ১২:৩৭ অপরাহ্ন

কাতারে সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশি নিহত

  • Update Time : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১২১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
মধ্যপ্রাচ্যের দেশ কাতারে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল প্রবাসী চার বাংলাদেশি নাগরিকের। নিহত এই চার বাংলাদেশির মধ্যে দুজনের বাড়ি নারায়ণগঞ্জ, একজন মৌলভীবাজারের শ্রীমঙ্গল এবং একজন ব্রাহ্মণবাড়িয়ার বাসিন্দা।

স্থানীয় সময় শুক্রবার ভোর ৫টায় কাতারের আল শামাল হাইওয়ে রোডে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকারকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজন মৃত্যুবরণ করেন। হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মৃত্যুবরণ করেন। গুরুতর আহত আরও দুজন বাংলাদেশি হাসপাতালে ভর্তি আছেন।

নিহতরা হলেন— মৌলভীবাজারের শ্রীমঙ্গলের মোহাম্মদ রাহাত, ব্রাহ্মণবাড়িয়ার মোহাম্মদ সিরাজুল ইসলাম, নারায়ণগঞ্জের মোহাম্মদ শাকিল ও মোহাম্মদ ইউসুফ মাতবর। নিহত তিনজনের লাশ স্থানীয় দোহা হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ছাড়া শ্রীমঙ্গলের মোহাম্মদ রাহাতকে স্থানীয় সময় শনিবার কাতারের আবু হামুর কবরস্থানে দাফন করা হয়েছে।

গুরুতর আহত দুজন মোহাম্মদ জামাল উদ্দিন ও হাবিবুর রহমান স্থানীয় দোহা হামাদ হাসপাতালে চিকিৎসাধীন। আহত দুজনের বাড়ি নারায়ণগঞ্জে।

কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের চার্জ দি অ্যাফেয়ার্স মুহাম্মদ মুস্তাফিজুর রহমান বলেন, নিহত তিনজনের লাশ দ্রুত দেশে তাদের পরিবারের কাছে পাঠানো হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com