1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাাথপুরসহ সিলেটে বিভাগে ফ্রি মেডিকেল ক্যাম্প: বাংলাদেশে আসছে ব্রিটিশ-বাংলাদেশী মেডিকেল টিম - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:১৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাাথপুরসহ সিলেটে বিভাগে ফ্রি মেডিকেল ক্যাম্প: বাংলাদেশে আসছে ব্রিটিশ-বাংলাদেশী মেডিকেল টিম

  • Update Time : সোমবার, ২৩ জানুয়ারী, ২০২৩
  • ১৭৯ Time View

লন্ডন প্রতিনিধি:
কোভিড ১৯ পূর্ববর্তী বছরের ন্যায় এবারো বৃহত্তর সিলেটসহ বাংলাদেশের ৪টি শহরে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করতে ১৮ সদস্যের ব্রিটিশ বাংলাদেশী মেডিকেল টিম বাংলাদেশে আসছে। আগামী ২০ ফেব্রুয়ারি থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত সুনামগঞ্জের জগন্নাথপুর, সিলেটের বিশ্বনাথ, মৌলভীবাজার, ও রাজধানী ঢাকার মুহাম্মদপুরে মেডিকেল ক্যাম্পে অংশ নিবে ডাক্তার, নার্স এবং অন্যান্য পেশাদারদের একটি দল।
বাংলাদেশ হেলথ ডেভোলাপমেন্ট ইনিশিয়েটিভ (বি.এইচ.ডি.আই) নামের সংগঠনের উদ্যোগে বাংলাদেশগামী এই প্রফেশনালদের নিয়ে গেল শুক্রবার লন্ডন বাংলা প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়। ফ্রি মেডিকেল ক্যাম্পের জন্য যৌথভাবে সহযোগিতা করছে বেশ কয়েটি ব্যবসায়ী প্রতিষ্ঠান ও চ্যারিটি সংগঠন।
সংবাদ সম্মেলনে জানানো হয়- প্রতিটি ক্যাম্পে ২০০ জনের বেশি দরিদ্র ও অভাবী রোগীর জন্য ওষুধসহ বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হবে। সংবাদ সম্মেলনে আয়োজকরা বলেন, বাংলাদেশে চিকিৎসা সেবার উন্নয়ন এবং আধুনিকায়নে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাবেন তারা। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সংগঠনের নেতৃবৃন্দ বলেন, বাংলাদেশ হেলথ ডেভোলাপমেন্ট ইনিশিয়েটিভ প্রতিষ্ঠার সাত বছর হয়েছে। এই পর্যন্ত সংগঠনটি বাংলাদেশে প্রায় ৬ হাজার মানুষকে বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়েছেন।
সংবাদ সম্মেললে বক্তব্য রাখেন সংগঠনের চেয়ারম্যান ডাঃ কাওছার হক, সেক্রেটারী শাহাদাত হোসেন, চীফ ফাইন্যান্স অফিসার ডাঃ আলিম উদ্দিন, বিএইচএএফ এর চেয়ারম্যান নাজমা বেগম, জেনারেল সেক্রেটারী ডাঃ শিহাব উদ্দিন, বিএইচডিআই’র ম্যানেজিং ডাইরেক্টর এক্সিকিউটিভ মেম্বার ডাঃ আলী আহমেদ সোয়েব, আখলাকুর রহমান পান্না, আখতার হোসেন ও সায়মা চৌধুরী।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com