1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হবিগঞ্জ থেকে ৩২ কেজি গাঁজা উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৩ অপরাহ্ন

হবিগঞ্জ থেকে ৩২ কেজি গাঁজা উদ্ধার

  • Update Time : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ১১৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থান থেকে প্রায় ৩২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৯। হবিগঞ্জ জেলার মাধবপুর ও চুনারুঘাট থানায় বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাতে পৃথক দুটি অভিযান চলিয়ে ইমন পানতাতি (২৩) এবং সেকুল মিয়া (৩৫) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৯ সূত্রে যানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৯, শায়েস্তাগঞ্জ ক্যাম্প বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ২৮ কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইমন পানতাতি (২৩) হবিগঞ্জ জেলার মাধবপুর থানার তেলিয়াপাড়া চা বাগান এলাকার বাসিন্দা মৃত নিপেন পানতাতি এর ছেলে।

এছাড়া র‌্যাব-৯, শ্রীমঙ্গল ক্যাম্প একইদিন রাত সড়ে ১১টায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ এক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সেকুল মিয়া (৩৫) কিশোরগঞ্জ জেলার ইটনা থানার রায়টুটি এলাকার বাসিন্দা মৃত কদর আলীর ছেলে।
দুই অভিযানে মোট ৩১ কেজি ৮০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামী ও জব্দকৃত আলামত সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com