1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
নবীগঞ্জে বৃদ্ধের আত্মহত্যা করোনায় আরো ৯১ জনের মৃত্যু প্রতিপক্ষের হামলায় কৃষকের মৃত্যু ২৮শে এপ্রিল পর্যন্ত বাড়লো লকডাউন প্রণোদনার টাকা যাদের পাওয়ার প্রয়োজন তাদের কাছে আমরা টাকা পৌঁছাতে পারি না-পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান মুসলিমদের জন্য পবিত্র কোরআন মুখস্থ করা অনেক বড় পূণ্যের কাজ। সাধারণত শৈশবেই মুসলিম শিশুরা কোরআন হেফজ সমাপ্ত করে থাকে। তবে স্মৃতিশক্তির তারতম্যের কারণে এতে কম-বেশি সময় লাগে। জগন্নাথপুরে আরেকজন করোনা শনাক্ত সিলেটে নুরের বিরুদ্ধে মামলা জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক নিহতের ঘটনায় হত্যা মামলা দায়ের একদিনে করোনায় সর্বোচ্চ ১১২ জনের মৃত্যু

দক্ষিণ সুনামগঞ্জে বুধবার ছাত্র জনতার সমাবেশ সফলের প্রস্তুতি

  • Update Time : মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০২০
  • ২০৭ Time View

স্টাফ রিপোর্টার- আগামীকাল বুধবার দক্ষিণ সুনামগঞ্জে এম এ মান্নান চত্ত্বরে বিশাল জনসভার প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্মাণ ও সুনামগঞ্জ সদর উপজেলার মদনপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ স্থাপন করায় জননেত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নানকে অভিনন্দন জানানোর জন্য দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ এম এ মান্নান চত্তরে ছাত্র-জনতার জনসভা ও আনন্দ র‌্যালী পালনে সকল ধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নির্মাণ প্রকল্প গ্রহণ করায় জননেত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী আলহাজ¦ এম এ মান্নান এমপিকে অভিনন্দন জানানোর জন্য আগামী ছাত্র-জনতার সমাবেশ সফল করার লক্ষ্যে ছাত্র-জনতার আয়োজনে সকাল ১১ টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ প্রস্তাবিত এম এ মান্নান চত্ত¡রে বিশাল আনন্দ র‌্যালী ও পথ সভার আয়োজন করা হয়েছে। র‌্যালীটি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সদরপুর এলাকা হইতে জয়কলস বাসষ্ট্যান্ড এলাকায় প্রদক্ষিণ করার কথা রয়েছে।

উক্ত আনন্দ র‌্যালী পরবর্তী পথ সভায় পরিকল্পনা মন্ত্রী আলহাজ এম এ মান্নান ভিডিও কনফান্সের মাধ্যমে বক্তব্য রাখবেন। পাশপাশি জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ সহ গুণীজন বক্তব্য রাখবেন। পথসভায় সুনামগঞ্জের উন্নয়নের গতি তরান্বিত করার লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনা ও পরিকল্পনামন্ত্রী আলহাজ এম এ মান্নানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হইবে। সমাবেশে সুনামগঞ্জ জেলার ১১টি উপজেলার ছাত্র-জনতা, শিক্ষক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ উপস্থিত থাকার কথা রয়েছে। আয়োজকরা ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছেন। আয়োজকরা ছাত্র-জনতার সমাবেশকে সফল কারার জন্য জেলার সকল শ্রেণী পেশার মানুষকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: