1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রবিবার, ০৭ মার্চ ২০২১, ০৮:২৭ অপরাহ্ন

কেন্দ্রীয় যুবলীগে সিলেটের সাত নেতা সিলেটে আনন্দ মিছিল

  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৩৮৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

জাতীয় সম্মেলনের প্রায় এক বছর পর পূর্ণাঙ্গ কেন্দ্রীয় কমিটি পেল আওয়ামী যুবলীগ। শনিবার (১৪ নভেম্বর) আওয়ামী লীগের অন্যতম এই সহযোগী সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। যুবলীগের পূর্ণাঙ্গ কমিটির বিভিন্ন পদে স্থান পেয়েছেন সিলেট বিভাগের সাত নেতা। এদিকে কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করেছে সিলেট জেলা যুবলীগ।

কেন্দ্রীয় কমিটির বিভিন্ন পদে দায়িত্বপ্রাপ্ত সিলেটের নেতারা হলেন- আইন সম্পাদক ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুল মুকিত চৌধুরী, উপ-সাংস্কৃতিক সম্পাদক ফজলে রাব্বি স্মরণ, উপ তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মো. মিছির আলী, উপ-মহিলা সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন ও নির্বাহী সদস্য নুরুল ইসলাম নুরু মিয়া।

শনিবার বিকেলে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের কাছে পূর্ণাঙ্গ কমিটির তালিকা তুলে দেন।

এদিকে নবগঠিত কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল বের করেছে সিলেট জেলা যুবলীগ। শনিবার রাত ৮টার দিকে নগরের জেলা পরিষদের সামনে থেকে আনন্দ মিছিলটি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টায় গিয়ে শেষ হয়। জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপি ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের নেতৃত্বে মিছিলে জেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সুত্র-সিলেট মিরর

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২১
Design & Developed By ThemesBazar.Com
%d bloggers like this: